Entertainment News

শুটিং করছেন সুহানা, তা হলে কি বলিউডে এন্ট্রি নিলেন?

সুহানা শট দিচ্ছেন। বিশেষ একটি প্রজেক্টের জন্য শুটিং করছেন। এমন কিছু ছবিই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৮ ১৯:৩৯
Share:

সুহানা খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

সুহানা খান কি অভিনয় করবে? বহুবার এ প্রশ্নের মুখোমুখি হয়েছেন শাহরুখ খান। প্রায় প্রতিবারই তিনি জোর দিয়েছেন মেয়ের পড়াশোনার ওপর। জোর দিয়েছেন মেয়ের পছন্দের ওপর। কিন্তু সম্প্রতি যে ছবি ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায় তাতে অভিনয় করলে সুহানা যে বাবাকে ছাপিয়েও যেতে পারেন, তেমন সম্ভবনা দেখছেন কেউ কেউ।

Advertisement

সুহানা শট দিচ্ছেন। বিশেষ একটি প্রজেক্টের জন্য শুটিং করছেন। এমন কিছু ছবিই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। জিনস, ফুলহাতা টপ পরে ডায়লগ বলছেন অবলীলায়। তা দেখে মেয়েকে বাবার যোগ্য উত্তরসূরীর মর্যাদা দিচ্ছেন সোশ্যাল অডিয়েন্সের একটা বড় অংশ।

দিন কয়েক আগেই লন্ডনে একটি নাটকে জুলিয়েটের ভূমিকায় অভিনয় করেছেন সুহানা। শাহরুখ ‘জিরো’র প্রোমোশন সামলে একদিনের জন্য তা দেখতেও গিয়েছিলেন। তার আগেও দিল্লিতে সুহানার মঞ্চে পারফরম্যান্স দেখে প্রশংসা করেছিলেন স্বয়ং শাবানা আজমি। অর্থাত্ সুহানার অভিনয় নিয়ে আগ্রহ রয়েছে। কিন্তু কোন প্রজেক্টের শুটিং করছিলেন, তা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি সুহানা।

Advertisement

আরও পড়ুন, বিয়ের পরই কেরিয়ার নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন দীপিকা?

Bebe shoot for short movie 🎬

A post shared by suhana khan (@suhanakha2) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন