Entertainment News

ইতালিতে সুহানা, সঙ্গে কে জানেন?

সোশ্যাল মিডিয়ায় সুহানা তুমুল জনপ্রিয়। সেখানেই তিনি একটি ভিডিও শেয়ার করেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৮ ১৬:৪৪
Share:

সুহানা খান। ছবি: সুহানার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

শুধু শাহরুখ খানের মেয়ে নন। সুহানা খান এখন নিজস্ব পরিচিতি তৈরি করেছেন বলি মহলে। স্টার কিডের পরিচিতির বাইরে মডেল হিসেবে কাজ করেছেন ভোগ ম্যাগাজিনের জন্য। সেই সুহানা এই মুহূর্তে রয়েছেন ইতালিতে। কিন্তু তাঁর সঙ্গে কে জানেন?

Advertisement

সোশ্যাল মিডিয়ায় সুহানা তুমুল জনপ্রিয়। সেখানেই তিনি একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, সুহানার পিছনেও রয়েছেন আরও একটি মেয়ে। সোশ্যাল অডিয়েন্সের একটা বড় অংশের মত, তিনি বন্ধুদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন।

সুহানা নিয়মিত নাটকে অভিনয় করেন। ভবিষ্যতে ফিল্ম ইন্ডাস্ট্রিতেই কেরিয়ার তৈরি করার ইচ্ছে রয়েছে নাকি এই স্টার কিডের। এ কথা প্রকাশ্যে শেয়ার করেছিলেন খোদ শাহরুখ। তবে পড়াশোনা শেষ করার পরই ফিল্মি কেরিয়ার শুরু করার পরামর্শ ছিল তাঁর। সুহানা ভবিষ্যতে সেটাই করবেন বলে মত বলি ইন্ডাস্ট্রির একটা বড় অংশের।

Advertisement

আরও পড়ুন, ‘অন্য হিরোরাও তো প্রোডিউসার হয়েছেন, ডিফারেন্স দেখতে পাচ্ছেন?’ বলছেন দেব

Morning 💛 @_suhanaakhan2 💕💋💋💕💕💕💕💕 . . . #suhanakhan #srk #shahrukhkhanlovers #shahrukhkhanclub #shahrukhkhanfanclub #shahrukhkhanfans #shahrukhkhan #gaurikhandesigns #gaurikhan #bollywoodlove #bollywoodactors #bollywoodqueen #bollywoodmusic #bollywoodsong #bollywoodstar #bollywoodsongs #bollywoodmovies #bollywoodmovie #bollywooddance #bollywoodfashion #bollywoodactor #bollywoodactress #bollywoodstyle #bollywood

A post shared by Suhanakhan2 (@_suhanaakhan2) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন