Entertainment News

সোশ্যাল মিডিয়ার ট্রোলিংয়ের জবাবে মুখ খুললেন সুহানা

এ বার ধৈর্য্যের বাঁধ ভাঙল তাঁর। চলতি মাসেই ‘ভোগ’ ম্যাগাজিনের কভার গার্ল হয়েছেন সুহানা। আর তারপরই ফের সোশ্যাল মিডিয়ার তোপের মুখে পড়তে হয় তাঁকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৮ ১৩:৪৬
Share:

সুহানা খান। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

সুহানা খান। দীর্ঘ দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় শাহরুখ-গৌরীর মেয়ের ফ্যান ফলোয়ার তৈরি হয়েছে। তাঁরা যেমন প্রশংসা করেছেন সুহানার, তেমনই বিভিন্ন সময় ট্রোলিংয়ের শিকারও হয়েছেন তিনি। কিন্তু কখনও প্রকাশ্যে সে ভাবে মুখ খুলতে দেখা যায়নি তাঁকে।

Advertisement

তবে এ বার ধৈর্য্যের বাঁধ ভাঙল তাঁর। চলতি মাসেই ‘ভোগ’ ম্যাগাজিনের কভার গার্ল হয়েছেন সুহানা। আর তারপরই ফের সোশ্যাল মিডিয়ার তোপের মুখে পড়তে হয় তাঁকে। একটা বড় অংশের মত, শাহরুখের মেয়ে হওয়ার কারণেই নাকি ‘ভোগ’ ম্যাগাজিনের কভার গার্ল হওয়ার সুযোগ পেয়েছেন সুহানা। তাঁর বাবাই সব। নিজের কোনও কৃতিত্ব নেই।

এ হেন সমালোচনার মুখে প্রথমে নিশ্চুপ থাকলেও এ বার মুখ খুললেন সুহানা। ‘ভোগ’কে দেওয়া সাক্ষাত্কারে তিনি বলেন, ‘‘বাড়িতে তো সব ঠিকই থাকে। আসল চ্যালেঞ্জটা বাইরের। আসলে লোকে মনে করে তারা যে কোনও মূল্যে সকলকে বিচার করতে পারে। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায়। এটা মেনে নেওয়াটা খুব কঠিন।’’

Advertisement

আরও পড়ুন, আমি এক মুসলিম মায়ের জারজ সন্তান, বিস্ফোরক মহেশ

ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি। তাঁর কথায়, ‘‘আমার ছবি লিক হয়ে গিয়েছিল। তার পর লোকে সেটা নিয়ে কথা বলতে শুরু করে। তারা কিন্তু আমাকে চেনে না। কী বলছে জানে না। অথচ বলে যাচ্ছে…। সেটা কোথাও আত্মবিশ্বাসে আঘাত করে।’’

আরও পড়ুন, বায়োপিক দেখে কেন মন খারাপ হয়েছে সানির?

কখনও বন্ধুদের সঙ্গে পার্টির ছবি, কখনও বা সপরিবারে বেড়াতে যাওয়ার ছবি— সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সুহানা। বিভিন্ন সময় সমালোচিত হতে হয়েছে তাঁকে। এত দিন পর সুহানা নিজের মতামত জানানোর পর প্রশ্ন উঠছে, সত্যিই কি এই সমালোচনা প্রাপ্য ছিল তাঁর?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন