Entertainment News

সুহানার এটিএম কার্ড নিয়ে আলোচনা! কিন্তু কেন?

সম্প্রতি সুহানার একটি সেলফি নিয়ে প্রবল আলোচনা শুরু হয়েছে ওয়েব ওয়ার্ল্ডে। কিন্তু কেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০১৯ ১৩:০২
Share:

সুহানা খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

সুহানা খান। তাঁর বড় পরিচয় তিনি শাহরুখ খানের মেয়ে। কিন্তু তার বাইরে গিয়েও সোশ্যাল মিডিয়ায় নিজস্ব পরিচিতি তৈরি করেছেন এই স্টার কিড। সুহানার নিজস্ব অনুরাগীর সংখ্যা কম নয়। তাঁর বিভিন্ন ছবি বহু ক্ষেত্রে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু সম্প্রতি সুহানার একটি সেলফি নিয়ে প্রবল আলোচনা শুরু হয়েছে ওয়েব ওয়ার্ল্ডে। কিন্তু কেন?

Advertisement

আসলে আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলেছেন সুহানা। তাঁর ফোনের কভারে রয়েছে এটিএম কার্ড। ফলে সেই সেলফি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই দেখা যাচ্ছে তাঁর এটিএম কার্ডও।

সেই ছবি দেখে কেউ লিখেছেন, ‘ওই কার্ডটা আমাকে দিয়ে দাও।’ আবার অন্য এক সোশ্যাল ইউজার লিখেছেন, ‘এই কার্ডে নিশ্চই কোটি কোটি টাকা আছে। প্রতি দিনের খরচের জন্য নিশ্চই অনেকবার ব্যবহার হয় ওই কার্ড। ভাগ্যবান মেয়ে…।’ কেউ আবার আশ্চর্য হয়েছেন এই ভেবে যে, সুহানাও সাধারণের মতো এটিএম কার্ড রাখেন দেখে!

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

বয়স ১৯। কিন্তু যাই করেন, তাতেই লাইমলাইটে চলে আসেন সুহানা। যদিও এই চলতি সেলফি নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি তিনি।

আরও পড়ুন, প্রাক্তন প্রেমিকের সঙ্গে উদ্দাম নাচ দীপিকার, দেখুন ভিডিয়ো

Bebe ❤ #Suhanakhan

A post shared by suhana khan ( READ BIO PLS👇) (@suhanakha2) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন