Entertainment News

জীবনের কঠিন অভিজ্ঞতা, দেখুন সুজাতার শেয়ার করা শেষ ভিডিয়ো

বরাবরই লড়াকু মনের মানুষ ছিলেন সুজাতা। ছোট থেকেই তৈরি হয়েছিল লড়াই করার মানসিকতা। কৈশোরে শারীরিক নির্যাতনের শিকার হয়েছিলেন। দাম্পত্য জীবন সুখের হয়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ অগস্ট ২০১৮ ১৪:৪০
Share:

সুজাতা কুমার।

১২ বছর। দীর্ঘ এক যুগ ধরে টানা ক্যানসারে ভুগছিলেন বলিউড অভিনেত্রী সুজাতা কুমার। গত রবিবার রাতে তাঁর লড়াই শেষ হল। প্রয়াত হলেন শিল্পী। ৫৩ বছর বয়সে শেষ হল অভিনেত্রীর জীবন।

Advertisement

বরাবরই লড়াকু মনের মানুষ ছিলেন সুজাতা। ছোট থেকেই তৈরি হয়েছিল লড়াই করার মানসিকতা। কৈশোরে শারীরিক নির্যাতনের শিকার হয়েছিলেন। দাম্পত্য জীবন সুখের হয়নি। সর্বোপরি ক্যানসার অনেকটাই দুর্বল করে দিয়েছিল তাঁকে। কিন্তু জীবনের শেষ দিন পর্যন্ত মানসিক ভাবে নিজেকে দুর্বল মনে করেননি সুজাতা।

জীবনে চলার পথে কখনও সুজাতার মনে হয়েছে অর্থহীন জীবন কাটাচ্ছেন। কিন্তু পর মুহূর্তেই নিজেকে চিয়ার আপ করতেন। বেশ কিছুদিন আগের এক অনুষ্ঠানে কী ভাবে জীবন থেকে নেগেটিভ ইমোশন বাদ দেবেন, তার ওপর বক্তৃতা দেন অভিনেত্রী। প্রয়াণের পর সেই ভিডিয়ো সোশ্যাল অডিয়েন্স বার বার দেখছেন। স্যালুট জানাচ্ছেন তাঁর হার না মানা মানসিকতাকে।

Advertisement

আরও পড়ুন, প্রয়াত বলিউড অভিনেত্রী সুজাতা কুমার

সোশ্যাল মিডিয়ায় সুজাতার প্রয়াণের খবর দেন তাঁর বোন সুচিত্রা কৃষ্ণমূর্তি। তিনি টুইট করেন, ‘আমাদের ভালবাসার সুজাতা কুমার চলে গেল। ১৯ অগস্ট রাত ১১টা বেজে ২৬ মিনিটে চলে গেল ও। হয়তো এখনকার থেকে আরও ভাল জায়গায়। জীবন আর কখনও আগের মতো হবে না...।’ সোমবার সকাল ১১টায় জুহুর ভিলে পার্ল ওয়েস্ট এলাকায় সুজাতার শেষকৃত্য সম্পন্ন হয়।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন