Sukesh Chandrasekhar-Jacqueline Fernandez

তৃতীয় ব্যক্তির জন্যেই নাকি জ্যাকলিনের সঙ্গে সম্পর্কে ফাটল! প্রেমপত্রে খোলসা করলেন সুকেশ

কখনও হুমকি দিচ্ছেন, কখনও জেলে বসেই প্রেমপত্র পাঠাচ্ছেন ‘কনম্যান’। সুকেশ-জ্যাকলিনের সম্পর্কে চিড় ধরালেন কে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:০৩
Share:

(বাঁ দিকে) সুকেশ চন্দ্রশেখর, জ্যাকলিন ফার্নান্ডেজ় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

২০০ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। তাঁর সঙ্গে জ্যাকলিনের ফার্নান্ডেজ়ের সম্পর্কের কথা এত দিনে সুবিদিত। এক সময় নাকি কনম্যান সুকেশের প্রেমে পড়েছিলেন ‘কিক’ খ্যাত অভিনেত্রী। সম্পর্কে থাকাকালীন নাকি সুকেশের কাছ থেকে একাধিক দামি উপহারও পেয়েছেন তিনি। জ্যাকলিনের প্রেমে তিনি এতই বিভোর, জেলে বসেও তাঁর উদ্দেশে একের পর এক প্রেমপত্র লিখেছেন সুকেশ। কখনও তাঁর জন্য নবরাত্রির ব্রত পালন করতে উপোস রেখেছেন কনম্যান, কখনও আবার নায়িকার সঙ্গে সুরা পান করার জন্য উতলা হয়েছেন তিনি। যদিও তাতে মন গলেনি জ্যকলিনের। তাঁর দাবি, জেল থেকে বসেই নাকি তাঁকে হেনস্থা করার চেষ্টা করছেন সুকেশ। এ বার জ্যাকলিনের উদ্দেশে জেলে বসেই প্রেম দিবসে চিঠি লিখলেন সুকেশ। গান উৎসর্গ করলেন অভিনেত্রীর জন্য। পাশপাশি আশঙ্কাও প্রকাশ করেছেন, কোনও এক ‘গোল্ড ডিগার’-এর জন্য তাঁদের সম্পর্কের অবনতি ঘটেছে। যদিও কে এই মানুষ তাঁর নাম উল্লেখ করেননি।

Advertisement

জ্যাকলিনকে ছাড়া এটা তাঁর দ্বিতীয় প্রেম দিবস। মনে উচাটন। গায়ক কিংয়ের গান ‘মান মেরি জান’ গানটি উৎসর্গ করেছেন প্রেমিকার জন্য। পাশপাশি এক দীর্ঘ প্রেমপত্রে লেখেন, ‘‘বেবি তোমাকে বড্ড ভালবাসি। যবে থেকে ভ্যালেন্টাইন সপ্তাহ শুরু হয়েছে, ভীষণ মনে পড়ছে তোমার কথা। তোমাকে ছাড়া দ্বিতীয় প্রেম দিবস। এটা আমাদের বছর। আমরা একসঙ্গে সব খারাপ লাগা দূরে সরিয়ে দেব। মানুষ হিসেবে আমার তোমার উপর রাগ-ক্ষোভ হয়েছে। আমি আহত হয়ে তোমাকে আঘাত করেছি। তার পরই ভেবেছি আমি যাকে এতটা ভালবাসি তাঁকে আঘাত করলাম কী ভাবে? আমি এই জীবনে তোমাকেই সবথেকে বেশি ভালবাসি। যে সব ধান্দাবাজ, লোভীরা আমাদের সম্পর্কে ফাটল ধরিয়েছে, তাঁদের আমি ছাড়ব না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন