sunil grover

Sunil Grover: হৃদ্‌রোগে আক্রান্ত অভিনেতা-কৌতুকশিল্পী সুনীল গ্রোভার

অসুস্থ শরীর নিয়েও পুণেতে নতুন ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন সুনীল। প্রতিশ্রুতি দিয়েছিলেন বলে মাঝ রাস্তায় কাজ ফেলে যাননি তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ১৬:১২
Share:

অসুস্থ সুনীল

হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন কৌতুকশিল্পী এবং অভিনেতা সুনীল গ্রোভার। হার্টে ব্লকেজ পাওয়া গিয়েছে। অস্ত্রোপচারের জন্য ভর্তি করানো হয়েছে হাসপাতালে। সূত্রের খবর, রোগের শনাক্তকরণ হওয়ার পরে ‘তাণ্ডব’ অভিনেতা নতুন ওয়েব সিরিজের কাজ শেষ করে তবেই হাসপাতালে ভর্তি হয়েছেন।

Advertisement

অসুস্থ শরীর নিয়েও পুণেতে নতুন ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন সুনীল। প্রতিশ্রুতি দিয়েছিলেন বলে মাঝ রাস্তায় কাজ ফেলে যাননি তিনি। তার পরেই চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন।

গত ২৭ জানুয়ারি মুম্বইয়ের এক হাসপাতালে অস্ত্রোপচার হয়েছে তাঁর। হাসপাতাল সূত্রে খবর, আপাতত সুস্থ আছেন তিনি। এক দিনের মধ্যে বাড়ি ফেরার অনুমতি দেওয়া হবে সুনীলকে।

Advertisement

কমেডিয়ান হিসেবে সুনীল ছোটপর্দার জনপ্রিয় মুখ। একটা বড় সময় তাঁকে পর্দায় কাটাতে হয় মহিলার পোশাকে। সুনীল অভিনীত দুই নারীচরিত্র ‘রিঙ্কু দেবী’ এবং ‘গুটঠি’ দর্শকমহলে রীতিমতো জনপ্রিয়। ‘কপিল শর্মা কমেডি শো’ ছাড়াও সুনীল বিভিন্ন ছবি এবং ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। সম্প্রতি জি ফাইভ-এর ‘স্নো ফ্লাওয়ার’-এ দেখা গিয়েছে সুনীলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন