Bollywood Scoop

ছবিতে আড়াই কিলোর হাতে নলকূপ তোলেন সানি, বাড়ি সাজিয়ে রাখেন টেডি বিয়ারে! কেন জানেন?

পর্দায় তিনি ‘অ্যাংরি ইয়ং ম্যান’! বাস্তবেও এক সময় মেজাজ সপ্তমে থাকত সানি দেওলের। তবে এখন জনসমক্ষে তিনি অনেক শান্ত, অনেক নম্র।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২৩ ১৬:৫৭
Share:

সানি দেওল। ছবি: সংগৃহীত।

‘গদর ২’-এর বক্স অফিস সাফল্যের সৌজন্যে চলতি বছরে আলোচনায় ফিরেছেন বলিউড অভিনেতা সানি দেওল। বক্স অফিসে প্রায় ৫০০ কোটির ব্যবসা করেছে সানির এই ছবি। প্রায় দু’দশক আগে তৈরি হয়েছিল ‘গদর’। সেই ছবিও রমরমিয়ে ব্যবসা করেছিল বক্স অফিসে। শুধু বাণিজ্যিক সাফল্যই নয়, নলকূপ হাতে সানিও জায়গা করে নিয়েছিলেন দর্শকের মনে। ‘গদর ২’ ছবিতে অবশ্য নলকূপ নয়, সানি হাতে তুলে নিয়েছিলেন পেল্লায় এক চাকা। পর্দায় তাঁর ‘অ্যাংরি ইয়ং ম্যান’ অবতার দেখতে ফের প্রেক্ষাগৃহে ভিড় জমিয়েছিলেন দর্শক। বাস্তবের সানি অবশ্য এত রগচটা নন। জনসমক্ষে এখন অনেক শান্ত ও নম্র তিনি। তবে বাড়ির চার দেওয়ালের ভিতরে সানির বায়না অন্য। সানির ছেলে কর্ণ দেওলের দাবি, বাড়িতে নিজের ঘর নাকি টেডি বিয়ারে সাজিয়ে রাখেন তিনি!

Advertisement

সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নের দ্বিতীয় পর্বে ভাই ববি দেওলের সঙ্গে এসেছিলেন সানি। সেখানেই কর্ণের এই ভিডিয়ো দেখিয়ে সানির এই গোপন অভ্যাসের কথা ফাঁস করেন অনুষ্ঠানের সঞ্চালক কর্ণ জোহর। কর্ণ জানান, বাড়িতে নাকি আস্ত একটা টেডি বিয়ারের কালেকশন আছে তাঁর। এমন অভ্যাসের কারণ কী? কর্ণের প্রশ্নের উত্তরে সানি জানান, টেডি বিয়ার তাঁর ভীষণ মিষ্টি লাগে। তাই যেখানেই যান সানি, সেখান থেকেই টেডি বিয়ার কিনে আনেন।

সানি জানান, বাড়িতে টেডি বিয়ার নিয়ে বসে থাকতেও ভালবাসেন তিনি। তাঁর বাড়িতে নাকি সব আকারের টেডি বিয়ার আছে। শুধু বাড়িতেই নয়, সানির গাড়িতেও নাকি একটি টেডি বিয়ার রাখা থাকে সব সময়। এমনকি, টেডি বিয়ারের প্রতি সানির আসক্তি এমনই যে, তিনি পকেটেও নাকি একটি ছোট টেডি বিয়ার নিয়ে ঘোরেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন