Sunny Leone

যন্ত্রণায় চিৎকার করছেন সানি লিওনি, শুটিং সেটেই দুর্ঘটনা মুখে পড়লেন অভিনেত্রী

দুর্ঘটনার মুখে সানি লিওনি। পা কেটে রক্ত বেরোচ্ছে। এখন কেমন আছেন অভিনেত্রী?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৭:৫৪
Share:

চোখে জল, ব্যাথায় কাতর সানি লিওনি। ছবি: ইনস্টাগ্রাম।

পরনে লুঙ্গি, শার্ট। চুলে বিনুনি, কপালে টিপ। এ যেন অন্য সানি লিওনি। একঝলকে চেনা দায় অভিনেত্রীকে। আসলে এই মুহূর্তে ‘কোটেশন গ্যাং’ ছবির শুটিং করছেন তিনি। সেই ছবিতে এমনই এক সাদামাটা লুকে দেখা যাবে সানিকে। ভরপুর অ্যাকশন রয়েছে এই ছবিতে। সেখানেই দুর্ঘটনার মুখে অভিনেত্রী। ব্যথায় চিৎকার করছেন অভিনেত্রী।

Advertisement

সানি তাঁর পরবর্তী ছবি ‘কোটেশন গ্যাং’-এর শুটিং করতে গিয়েই আহত হয়েছেন। যন্ত্রণায় চোখমুখ যেন শুকিয়ে গিয়েছে তাঁর। যদিও সঙ্গে সঙ্গেই ছুটে আসেন তাঁর টিমের লোকেরা। রক্ত মুছিয়ে যন্ত্রণা উপশমের জন্য একটি স্প্রেও করেন। তার পর স্বাভাবিক ছন্দে ফেরেন সানি। এই গোটা ঘটনার ভিডিয়ো নিজের সমাজমাধ্যমের পাতায় পোস্টও করেছেন। তাঁকে এ ভাবে দেখে উদ্বেগ প্রকাশ করেছেন তাঁর অনুরাগীরা। যদিও চোট খুব একটা গুরুতর নয়, সাময়িক যন্ত্রণা হলেও আপাতত স্থিতিশীল তিনি।

‘কোটেশন গ্যাং’ ছবিতে মুম্বই চেন্নাই সহ দেশের বিভিন্ন জায়গার অন্ধকার জগতের গ্যাংয়ের গল্প তুলে ধরবেন পরিচালক। তামিল-সহ তেলুগু, কন্নড় ভাষাতে মু্ক্তি পাবে এই ছবি। সানি ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে রয়েছেন জ্যাকি শ্রফ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন