‘১৮ বছর বয়স পর্যন্ত ছেলেরা পাত্তা দিত না’

ছাত্রী হিসেবে সাধারণ। কিন্তু পড়াশোনা নিয়েই ব্যস্ত থাকত মেয়েটি। বন্ধু মহলে তেমন পরিচিতিও ছিল না। সে কারণেই নাকি ১৮ বছর বয়স পর্যন্ত ছেলেরা তাঁকে একেবারেই পাত্তা দিতেন না। নিজের টিনএজবেলার এই রহস্য সদ্য ফাঁস করেছেন সানি লিওন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০১৬ ১২:২৩
Share:

ছাত্রী হিসেবে সাধারণ। কিন্তু পড়াশোনা নিয়েই ব্যস্ত থাকত মেয়েটি। বন্ধু মহলে তেমন পরিচিতিও ছিল না। সে কারণেই নাকি ১৮ বছর বয়স পর্যন্ত ছেলেরা তাঁকে একেবারেই পাত্তা দিতেন না। নিজের টিনএজবেলার এই রহস্য সদ্য ফাঁস করেছেন সানি লিওন। তাঁর কথায়, ‘‘কলেজে আমি ভিডিও এডিট করতাম। ফটোশপের কাজ করতাম। এমন অনেক কিছুতে নিজেকে ব্যস্ত রাখতাম যেটা ওই বয়সের অনেকেই করে না। তাই আমার বেশি বন্ধুও ছিল না। সে সময় ছেলেরা আমাকে একদম পাত্তা দিত না।’’

Advertisement

আগামী ২৯ জানুয়ারি মুক্তি পাবে ‘মস্তিজাদে’। সেই ছবির প্রচারের মধ্যেই সানি জানালেন, বলিউডের পাশাপাশি পঞ্জাবি ছবিতেও অভিনয় করতে চান। ‘‘পঞ্জাবি পরিবারেই আমার জন্ম। ভাষাটা ভালই বুঝতে পারি। কিন্তু অভ্যেস না থাকায় ভাল বলতে পারি না। পঞ্জাবি ছবিতে অফার পেলে নিশ্চয়ই অভিনয় করব। তখন আর অসুবিধে হবে না’’— প্রোমোশনের ফাঁকে জানিয়েছেন নায়িকা।

আরও পড়ুন

Advertisement

মা হচ্ছেন সানি লিওন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন