Entertainment News

সানি লিওন এ বার কলকাতায়?

নতুন বছর আসছে। এখন থেকেই পার্টি মুডে চলে গিয়েছেন সেলেবরা। সানি লিওনের ভক্তদের জন্য রয়েছে সুখবর। এত দিন যাঁকে ছবির পর্দায় দেখে এসেছেন, এখন তাঁকেই দেখতে পাবেন হাতের নাগালে। কারণ নিউ ইয়ার ইভে কলকাতায় পারফর্ম করতে আসছেন সানি লিওন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৬ ১৫:৩০
Share:

নতুন বছর আসছে। এখন থেকেই পার্টি মুডে চলে গিয়েছেন সেলেবরা। সানি লিওনের ভক্তদের জন্য রয়েছে সুখবর। এত দিন যাঁকে ছবির পর্দায় দেখে এসেছেন, এখন তাঁকেই দেখতে পাবেন হাতের নাগালে। কারণ নিউ ইয়ার ইভে কলকাতায় পারফর্ম করতে আসছেন সানি লিওন। এই খবর জানিয়েছেন সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার। তিনি জানিয়েছেন, নিজের ছবির সব হিট গানের সঙ্গে পারফর্ম করবেন নায়িকা। ইতিমধ্যেই কোন কোন গানে নাচবেন তা ঠিক করে নিয়েছেন। তবে কলকাতার কোথায় সানি পারফর্ম করবেন, তা নিয়ে এখনই মুখ খুলতে নারাজ ড্যানিয়েল।

Advertisement

আরও পড়ুন, বছর শেষের পার্টির লাইভ পারফরম্যান্সে সানির দর…!

শাহরুখের ‘রইস’-এ সানির ‘লায়লা ও লায়লা’ গানটি আর কয়েদিনের মধ্যেই মুক্তি পাবে। বছর শেষের পার্টিতে এই গানের সঙ্গে খোদ সানি লিওনকে লাইভ নাচের পারফরম্যান্স করার প্রস্তাব দিয়েছে বেশ কয়েকটি নামী হোটেল। সূত্রের খবর, তাদের মধ্যে একটি হোটেল কর্তৃপক্ষ ওই নাচটির জন্য সানিকে চার কোটি টাকা দেওয়ারও প্রস্তাব দিয়েছে! এর মধ্যে কলকাতাও রয়েছে কি না তা অবশ্য জানা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন