শাহরুখের সঙ্গে ন’বার…! কী করলেন সানি?

না! যেটা ভাবছেন সেটা একেবারেই নয়। আহা! খারাপ কিছু তো নয়ই। বরং ঘাবড়ে গিয়ে শাহরুখ খানকে একটু বেশি পরিশ্রম করিয়েছেন সানি লিওন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০১৬ ১৩:৩১
Share:

না! যেটা ভাবছেন সেটা একেবারেই নয়।

Advertisement

আহা! খারাপ কিছু তো নয়ই। বরং ঘাবড়ে গিয়ে শাহরুখ খানকে একটু বেশি পরিশ্রম করিয়েছেন সানি লিওন।

কিন্তু কী ভাবে?

Advertisement

শাহরুখের আসন্ন ছবি ‘রইস’এর একটি গানে কোমর দোলাবেন সানি। এ তো আপনারা সকলেই জানেন। সম্প্রতি একটি সাক্ষাত্কারে সানি জানিয়েছেন, তাঁর শুটিংয়ের সময় সেটে আসতেন বলি-বাদশা। আর তাঁকে দেকে নায়িকা এতটাই টেনসড্ হয়ে গিয়েছিলেন, যে একটা দৃশ্য গুনে গুনে ন’বার রি-টেক দিতে হয়েছে তাঁকে! শোনা গিয়েছে, ‘কুরবানি’ ছবির ‘লায়লা ও লায়লা’ গানটি ব্যবহার করা হবে ‘রইস’-এ। এমনকী সানির সঙ্গে নাচতে দেখা যেতে পারে বলি-বাদশাকেও।

সানির কথায়, ‘‘প্রত্যেক দিন যে স্বপ্নটা দেখতাম, শাহরুখের সঙ্গে কাজ করতে গিয়ে সেটাই পূরণ হল। এতটাই ইমোশনাল হয়ে গিয়েছিলাম, যে মেকআপ করতে করতে চোখে জল এসে গিয়েছিল। শাহরুখ ভীষণ ভাল মানুষ এবং প্রফেশনাল। আমি এতটাই বোকা যে, ওঁর সামনে গিয়ে অভিনয় করতে লজ্জা পাচ্ছিলাম।’’

শুটিং শেষ হয়ে গেলেও এখনও শাহরুখ খানের ঘোরে রয়েছেন সানি। প্রায় সব সময়ই সেই অভিজ্ঞতার কথা মনে পড়ছে তাঁর। সানির দাবি, এই প্রথম কোনও অভিনেতার জন্য আবেগে প্রায় কেঁদে ফেলেছিলেন তিনি।

আরও পড়ুন, নিজেই নিজের গায়ে কেন চিমটি কাটলেন সানি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন