Entertainment News

অক্ষয় কী ভাবে হয়ে উঠলেন শয়তান বিজ্ঞানী, দেখুন ভিডিও

এমন চেহারা! পোস্টারের এই চেহারাটি কিন্তু বলিউডের খিলাড়িরই। চিনতে কষ্ট হলেও, এটাই সত্যি। টুইটারে ‘টু পয়েন্ট জিরো’ মেকিংয়ের একটি ভিডিও শেয়ার হয়েছে। সেখানেই দেখা গিয়েছে, অক্ষয়ের এই ভয়াবহ চেহারার মেকিংও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৭ ১৭:০৭
Share:

ইনি কে বলুন তো? ছবি: টুইটারের সৌজন্যে।

এ বছর দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু শুটিংয়ের কাজ শেষ করতে না পারায় ছবি মুক্তি পিছিয়ে গিয়েছে সামনের বছর জানুয়ারি পর্যন্ত। হ্যাঁ, ‘থালাইভা’ রজনীকান্তের ফ্যানেদের মন এ খবরে ভেঙে যাওয়ারই কথা। কিন্তু ‘টু পয়েন্ট জিরো’র পোস্টারে ইনি কে? চিনতে পারছেন?

Advertisement

আরও পড়ুন, মুক্তি পেল ‘জুলি টু’-এর উষ্ণ টিজার!

আরও পড়ুন, রাজকুমার রাও-এর অভিনয় দেখে মুগ্ধ অমিতাভ তাঁকে চিঠি লিখলেন

Advertisement

ছবিতে রজনীকান্তকে আবারও ‘চিট্টি’, অর্থাৎ প্রেমিক রোবটের চরিত্রে দেখা যাবে। পাশাপাশি চ্যালেঞ্জিং একটি চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। কিন্তু তা বলে এমন চেহারা! পোস্টারের এই চেহারাটি কিন্তু বলিউডের খিলাড়িরই। চিনতে কষ্ট হলেও, এটাই সত্যি।

ছবিতে শয়তান বিজ্ঞানী ‘ডক্টর রিচার্ড’-এর ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় কুমার। টুইটারে ‘টু পয়েন্ট জিরো’ মেকিংয়ের এক মিনিট সাতচল্লিশ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার হয়েছে। সেখানেই দেখা গিয়েছে, অক্ষয়ের এই ভয়াবহ চেহারার মেকিংও। ছবির পরিচালক শঙ্কর শনমুঘম শেয়ার করেছেন সেই মেকিং ভিডিও।

রজনী ফ্যানেরা কিন্তু অক্ষয়কেও স্ক্রিনে এমন লুকে দেখার জন্য মরিয়া। আক্কি জানিয়েছেন, এই চরিত্রে অভিনয় করতে গিয়ে অক্ষয় এমন কিছু করেছেন, যা তিনি কেরিয়ারের ২৫ বছরেও করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন