Sushant Singh Rajput

সুশান্তকে ‘না’ দুই সুন্দরী কন্যার, কেন?

গোল বেধেছে অন্য জায়গায়। সুশান্তের বিপরীতে ছবির নায়িকা কে হবেন? হন্যে হয়ে খুঁজছেন ছবির নির্মাতা সঞ্জয় পুরাণ সিংহ চৌহান। পছন্দের দুই নায়িকাই নাকি প্রত্যাখ্যান করেছেন সুশান্তকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ অগস্ট ২০১৭ ১৬:৫৩
Share:

সুশান্তের নায়িকা কে হবেন? ছবি— সংগৃহীত।

হ্যান্ডসাম হাঙ্ক সুশান্ত সিংহ রাজপুতকেও প্রত্যাখ্যান? অবিশ্বাস্য তাই না? কিন্তু এমনটাই ঘটেছে। তবে রিয়েল লাইফে নয়, রিল লাইফে।
সম্প্রতি ‘চন্দা মামা ডোর কে’ ছবির শুটিং-এ ছিলেন ‘রবতা’র তারকা। এই ছবিটিতে এক জন মহাকাশচারীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। সে জন্য নাসা স্পেস সেন্টারে গিয়ে মহাকাশযান চালানোর প্রশিক্ষণও নিয়েছেন তিনি।

Advertisement

কিন্তু গোল বেধেছে অন্য জায়গায়। সুশান্তের বিপরীতে ছবির নায়িকা কে হবেন? হন্যে হয়ে খুঁজছেন ছবির নির্মাতা সঞ্জয় পুরাণ সিংহ চৌহান। পছন্দের তালিকায় উঠে এসেছে দু’টি নাম। এক জন ‘দঙ্গল’ খ্যাত ফতিমা সানা শেখ। অন্য জন ‘মুন্না মাইকেল’ ছবির উঠতি তারকা নিধি অগ্রবাল। সংবাদ সংস্থা সূত্রে খবর, এই প্রস্তাব নাকি প্রত্যাখ্যান করেছেন দু’জনেই। তবে সুশান্তের সঙ্গে কাজ করবেন না বলে নয়। ফতিমা সম্প্রতি ‘থাগস অফ হিন্দুস্তান’ ছবির শুটিংয়ের জন্য বাইরে রয়েছেন। বিজয় কৃষ্ণ আচার্যের এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন, বেনারসি পান খেয়ে, গান গাইলেন শাহরুখ-অনুষ্কা

Advertisement

নিধির আপত্তি আবার অন্য জায়গায়। ছবির চরিত্রের জন্য ‘দঙ্গল’-এর গীতার মতো চুল ছোট করে কাটাতে হবে তাঁকে। সেখানেই বেঁকে বসেছেন নায়িকা। কারণ কয়েকটি ব্র্যান্ডের শুটিংয়ের জন্য চুক্তিবদ্ধ টাইগার শ্রফের নায়িকা। তাই এই সময় ছোট চুল নৈব নৈব চ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন