rajeev sen

স্ত্রী চারু কর্ণের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন, দাবি সুস্মিতা সেনের ভাই রাজীবের

চারু-রাজীবের দাম্পত্য কলহ যেন থামতে চাইছে না। অন্তঃসত্ত্বা থাকাকালীন, রাজীব পরকীয়ায় জড়িয়েছিলেন বলে চারুর অভিযোগ। চারুও পরকীয়ার মেতেছিলেন বলে পাল্টা অভিযোগ রাজীবের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ২৩:৪২
Share:

রাজীব সেন ও তাঁর স্ত্রী চারু। ফাইল চিত্র।

সুস্মিতা সেনের ভাই রাজীব সেন ও তাঁর স্ত্রী চারুর বিবাহবিচ্ছেদ জুড়ে ফের প্রকাশ্যে এল কিছু চাঞ্চল্যকর তথ্য। স্ত্রী চারু অভিনেতা কর্ণ মেহরার সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন, দাবি রাজীবের। দিন কয়েক আগেই অভিনেত্রী চারু অসোপা রাজীবের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ আনেন। এর মাঝেই পালটা অভিযোগ আনলেন সুস্মিতার ভাই। এ দিকে চারু আবার ঝাঁঝিয়ে ওঠেন এমন অভিযোগ শুনে।

Advertisement

চারুর কথায়, ‘‘একেবারে ভিত্তিহীন, অবাস্তব। ‘ইয়ে রিস্তা ক্যায় কহেলতা হ্যায়’ করার সময় একসঙ্গে কাজ করেছি মাত্র। মাঝে ১২ বছর কোনও দেখাসাক্ষাৎ নেই।’’ চারু এ-ও জানান, তিনি কর্ণের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন, তাঁদের পারিবারিক বিষয়ে টেনে নিয়ে আসার জন্যে। অন্য দিকে সুস্মিতার ভাইয়ের দাবি, সে চারুর মায়ের কাছ থেকে একটি ভয়েজ় নোট পান, যেখানে সব তথ্যপ্রমাণ রয়েছে। রাজীব বলেন, ‘‘মেয়ে জিয়ানাকে ও ব্যবহার করেছে এই গোটা ঘটনায়। যেটা একেবারে অনুচিত। আমি যত তাড়াতাড়ি সম্ভব, এই সম্পর্ক থেকে মুক্ত হতে চাই। এমন মানুষের সঙ্গে থাকা সম্ভব নয়।’’ মেয়ে জিয়ানাকে নিয়ে চিন্তিত রাজীব তা অবশ্য স্পষ্ট করে দেন। সম্প্রতি মেয়ে জিয়ানার এক বছরের জন্মদিনে দেখা মেলেনি রাজীবের। গোটাটাই একা হাতে সামলেছেন চারু।

দিন দিন জটিল হচ্ছে চারু-রাজীবের বৈবাহিক সম্পর্ক। ২০১৯ সালে টেলি অভিনেত্রী চারু অসোপাকে বিয়ে করেন রাজীব। তার পর থেকে দাম্পত্য কলহ তাঁদের নিত্যসঙ্গী। যদিও সম্পর্কের সুতো এখনও পুরোপুরি ছিঁড়ে যায়নি। তবে শেষমেশ কী পরিণতি হয় এই যুগলের, তা সময়ই বলবে!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন