sushmita sen

Sushmita Sen: বিয়ের প্রস্তাব সুস্মিতাকে, কী বললেন প্রেমিক রোহমান শল?

দুই মেয়ে এবং প্রেমিক রোহমান শলকে নিয়ে সুখে দিন কাটাচ্ছেন সুস্মিতা সেন। তার মধ্যেই বিয়ের প্রস্তাব উড়ে এল বিশ্বসুন্দরীর কাছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২১ ১২:২৩
Share:

সুস্মিতা সেন এবং রোহমান শল।

দুই মেয়ে এবং প্রেমিক রোহমান শলকে নিয়ে সুখে দিন কাটাচ্ছেন সুস্মিতা সেন। তার মধ্যেই বিয়ের প্রস্তাব উড়ে এল বিশ্বসুন্দরীর কাছে। গত শুক্রবার ইনস্টাগ্রামে সুস্মিতা লাইভ হতেই এক অনুরাগী তাঁর মনের কথা বলে বসেন অভিনেত্রীকে।

নেটমাধ্যমে সক্রিয় সুস্মিতা। মাঝেমধ্যেই নেটাগরিকদের সঙ্গে নানা বিষয় নিয়ে কথাবার্তা বলতে লাইভ হন তিনি। সেই রীতি মেনে মেয়ে রেনে এবং আলিশাকে সঙ্গে নিয়ে বসেছিলেন অভিনেত্রী। ছিলেন রোহমানও। লাইভ চলাকালীন মন্তব্য বাক্সে আসতে থাকা নানা উক্তি পড়ে নিচ্ছিলেন সুস্মিতা। সুযোগ বুঝে এক অনুরাগী লিখে ফেলেন মনের কথা, 'আপনি কি আমায় বিয়ে করবেন?'

অনুরাগীর এই মন্তব্য নির্দ্বিধায় মুক্তকণ্ঠে পড়েন সুস্মিতা। কিন্তু কোনও উত্তর দেওয়ার আগেই সাফ ‘না’ বলে দেন রোহমান। প্রেমিকের এই কাণ্ড দেখে হাসি চেপে রাখতে পারেননি সুস্মিতা।

Advertisement

এর পরেই রোহমানের উদ্দেশে সুস্মিতার ছোট কন্যা আলিশার উক্তি, “কথাটা মাকে বলা হয়েছে, তোমাকে না।” মজার ছলে পাল্টা জবাব রোহমানের, “কিন্তু আমি তোমার মায়ের হয়ে উত্তর দিয়ে দিলাম। তাই না?”

সুস্মিতার দুই মেয়ের সঙ্গে আগাগোড়া ভাল সম্পর্ক রহমানের। মায়ের ভালবাসার মানুষকে খুব সহজ ভাবেই বন্ধু হিসাবে মেনে নিয়েছেন তাঁরা। একসঙ্গে ঘুরতে যাওয়া থেকে নিজস্বী তোলা, রোহমান এখন তাঁদের পরিবারেরই এক জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন