Sushmita Sen

শুটিংয়ের মাঝেই হার্ট অ্যাটাক! বুকে অস্বস্তির কথা জানিয়েছিলেন সুস্মিতা, তার পর?

মুম্বইয়ের নানাবতী হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে সুস্মিতাকে। আপাতত বাড়িতে বিশ্রামে আছেন। কিন্তু বেশি দিন শুয়ে থাকার পাত্রী নন সুস্মিতা। শীঘ্রই আবার ফিরবেন ‘আরিয়া’র শুটিংয়ে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১০:০৪
Share:

কখন, কী ভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন সুস্মিতা? সে খবরও মিলল অনেক পরে। ফাইল চিত্র

হার্ট অ্যাটাকের খবর দিয়ে সবাইকে ভয় পাইয়ে দিয়েছেন সুস্মিতা সেন। অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়েছে। হার্টে স্টেন্ট বসানো হয়েছে। এত কিছু হয়ে গিয়েছে, কেউ টেরটি পাননি। ঘটনার দু’দিন পরে অভিনেত্রী তাঁর অসুস্থতার খবর প্রকাশ্যে এনেছিলেন। সবাইকে আশ্বস্ত করে প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী জানিয়েছিলেন, এখন ভাল আছেন বলেই অসুস্থতার খবর ভাগ করে নিয়েছেন। ঠিক কী হয়েছিল দিন কয়েক আগে? কখন, কী ভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন সুস্মিতা? সে খবরও মিলল অনেক পরে।

Advertisement

ঘনিষ্ঠ সূত্রের এক ব্যক্তি জানিয়েছেন, ঘটনাটি ২৭ ফেব্রুয়ারির। শুটিং স্পটে ছিলেন সুস্মিতা। কাজের ফাঁকে হঠাৎ জানান, বুকে ব্যথা হচ্ছে। অস্বস্তি হচ্ছে। তখনই এক জন চিকিৎসককে দিয়ে স্বাস্থ্যপরীক্ষা করানো হয় অভিনেত্রীর। চিকিৎসকের পরামর্শে দ্রুত সুস্মিতাকে নিয়ে হাসপাতালে যাওয়া হয়। হাসপাতালে কার্ডিয়োলজিস্ট বা হৃদ্‌রোগ বিশেষজ্ঞরা তাঁকে দেখে জানান, অস্ত্রোপচার আবশ্যক। সঙ্গে সঙ্গে অ্যাঞ্জিয়োপ্লাস্টি করে হার্টে স্টেন্ট বসানো হয়।

মুম্বইয়ের নানাবতী হাসপাতালে আরও এক দিন পর্যবেক্ষণে রাখা হয়েছে সুস্মিতাকে। তার পর ১ মার্চ তাঁকে ছুটি দেওয়া হয়। আপাতত বাড়িতে বিশ্রামে আছেন। কিন্তু বেশি দিন শুয়ে থাকার পাত্রী নন সুস্মিতা। শীঘ্রই আবার ফিরবেন ‘আরিয়া’র শুটিংয়ে।

Advertisement

বৃহস্পতিবার দুপুরে বাবার সঙ্গে নিজের একটি আদুরে ছবি পোস্ট করে সুস্মিতা লেখেন, “নিজের হৃদয়কে খুশি রাখো এবং সাহসী করে তোলো। কারণ সে তখন তোমার পাশে থাকবে, যখন তাঁকে তোমার সব থেকে বেশি দরকার হবে। এই কথাই আমার বাবা আমায় বলেছিলেন।”

তার পরই লেখেন, “কয়েক দিন আগে আমার হার্ট অ্যাটাক হয়। অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়েছে। স্টেন্ট বসেছে যথাস্থানে। সব থেকে বড় কথা, আমার চিকিৎসক আমায় বলেছেন, আমার হৃদয় সত্যিই বড়। আমি তাঁদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই, যাঁরা সেই সময় আমার পাশে ছিলেন।”

অনুরাগীরা তাঁকে শুভেচ্ছা জানিয়ে বলেন, “শক্তিশালী আপনি। মজবুত থাকুন এমনই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন