Entertainment News

ছোট মেয়ের বার্থডে পার্টিতে এ কী করলেন সুস্মিতা!

দুই মেয়ে রেনে আর আলিশার সঙ্গে তাঁর বন্ডিং সবসময়ই খুব ভাল। র‌্যাম্পে হাঁটাই হোক বা হলিডে মস্তি— রেনে আর আলিশা সবসময়ই পারফেক্ট মাম্মি’স ডটার। সুতরাং মায়ের আদুরে মেয়ের বার্থডে পার্টিটা যে একটু স্পেশ্যাল হবে এ তো জানা কথা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ অগস্ট ২০১৬ ১৬:১০
Share:

দুই মেয়ে রেনে আর আলিশার সঙ্গে তাঁর বন্ডিং সবসময়ই খুব ভাল। র‌্যাম্পে হাঁটাই হোক বা হলিডে মস্তি— রেনে আর আলিশা সবসময়ই পারফেক্ট মাম্মি’স ডটার। সুতরাং মায়ের আদুরে মেয়ের বার্থডে পার্টিটা যে একটু স্পেশ্যাল হবে এ তো জানা কথা। পার্টি তো হল। সেখানে দুই মেয়েকে নিয়ে ঠিক কী কী করলেন প্রাক্তন মিস ইউনিভার্স?

Advertisement

ছোট মেয়ে আলিশা পা দিল সাত বছরে। ২৬ অগস্ট ছিল আলিশার জন্মদিন। আর সেই উপলক্ষেই বার্থডে পার্টির আয়োজন করেন সুস্মিতা সেন। নিমন্ত্রিত খুদেদের সঙ্গে মিশে গিয়ে হঠাৎ করেই যেন হয়ে উঠলেন ওদেরই একজন। পার্টিতে কেক কাটা থেকে শুরু করে নানা মজাদার গেম, সঙ্গে নাচা-গানা সবটাই হল জমিয়ে। আর ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ক্যাজুয়াল সুস্মিতা যেন হয়ে উঠেছিলেন আলিশারই বয়সী। বার্থডে গার্লের ফেভারিট গানের সঙ্গে নাচলেন, ছবি তুললেন, পোস্টও করলেন সোশ্যাল মিডিয়ায়। আর পোস্ট করার সঙ্গে সঙ্গেই সেই ছবি ভাইরাল।

দেখুন সুস্মিতার নাচের সেই ভিডিও

Advertisement

!!!😄😍❤️👏🎵💋 💃🏻🎵😇😀❤️ 😅😍❤️👏 ❤️

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন