Charu Asopa and Rajeev Sen

প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতার ভাই-ভ্রাতৃবধূর একত্র ছবি প্রকাশ্যে, চর্চা শুরু

সম্পর্ক প্রায় তলানিতে এসে ঠেকেছে। তার মধ্যেই স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি দিলেন সুস্মিতা সেনের ভাই রাজীব। চারু-রাজীবের সম্পর্কের সমীকরণ নিয়ে বিভিন্ন মহলে উঠছে প্রশ্ন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১৬
Share:

সুখী পরিবারের ছবি নিজের সমাজমাধ্যমের পাতায় দিলেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরীর ভাই। ছবি : ইনস্টাগ্রাম।

কয়েক মাস ধরে আলাদাই রয়েছেন সুস্মিতা সেনের ভাই ও ভ্রাতৃবধূ। এক সময় রাজীব সেন ও চারু অসোপার মধ্যে বিস্তর কাদা ছোড়াছুড়ি চলে। রাজীবের বাড়ি ছেড়ে চারুর বেরিয়ে আসার পর মুখ দেখাদেখি ছিল না দু’জনের। বিগত ৬ মাস আলাদা থাকছেন এই চর্চিত দম্পতি। আগামী জুন মাসেই পাকাপাকি ভাবে তাঁদের বিচ্ছেদ হওয়ার কথা। তবে এর মাঝেই একেবারে অন্য মেজাজে ধরা দিলেন চারু-রাজীব। সুখী পরিবারের ছবি নিজের সমাজমাধ্যমের পাতায় দিলেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরীর ভাই। দেখে বোঝার উপায় নেই যে তাঁদের বিবাহবিচ্ছেদ এখন শুধু সময়ের অপেক্ষা। তার মাঝেই রাজীব স্ত্রী এবং কন্যার সঙ্গে নিজের ছবি ভাগ করে নিলেন।

Advertisement

শারীরিক এবং মানসিক নির্যাতন, বিবাহ-বহির্ভূত সম্পর্ক— স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ ছিল চারুর। সেই কারণেই আলাদা থাকছিলেন তাঁরা। কিন্তু তাঁদের সম্পর্কের গতি-প্রকৃতি বুঝতে পারছেন না অনেকেই। ২৭ শে ফেব্রুয়ারি চারুর জন্মদিনে পোস্ট করা ছবিতে মেয়ে জিয়ানা ও রাজীবকে দেখা গিয়েছে। পরস্পরকে জাপটে রেখেছেন তাঁরা। শুধু তা-ই নয়, রাজীবের সঙ্গে ঘনিষ্ঠ ছবিও দেন চারু। সেন দম্পতির এমন ছবি দেখে প্রশ্ন তুলেছেন নেটাগরিকরা। কেউ বলছেন, ‘‘বিয়েকে ছেলেখেলায় পরিণত করেছেন এঁরা।’’ আবার কারও মতে, ‘‘এঁদের সম্পর্ক কখনও বৈবাহিক সূত্রে আবার কখনও সেখানে বিচ্ছেদ।’’

তাঁদের সমীকরণ নিয়ে প্রশ্ন উঠলে এক সাক্ষাৎকারে চারু জানান, মেয়ে জিয়ানার জন্যই রাজীবের সঙ্গে স্বাভাবিক সম্পর্ক বজায় রাখতে চান তিনি। চারুর কথায়, ‘‘জিয়ানার জন্যই এত কিছু করছি, ওকে একটা সুস্থ পরিবেশে বড় করে তুলতে চেয়েছি। আমাদের মেয়ের যাতে কখনও মনে না হয়, মা-বাবা একে অপরের সঙ্গে কথা বলে না। আমি ওর জন্য পরিস্থিতি কঠিন নয়, বরং সহজ করতে চাই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন