Rohman shawl

Sushmita: ললিত মোদী কোথায়! মায়ের জন্মদিনের লাইভে সুস্মিতার বাড়িতে তো সেই...

সুস্মিতার পারিবারিক বৃত্তে এখনও রোহমানের ছবি। ললিত কি তবে নাম কা ওয়াস্তে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ২১:৪৫
Share:

‘ঘরের ছেলে’ তবে রোহমানই?

ললিত মোদীর সঙ্গে প্রেম করছেন। তবু প্রাক্তন প্রেমিক রোহমান শালকে ভুলতে পারেননি? সুস্মিতা সেনের পারিবারিক অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল।

Advertisement

মঙ্গলবার সুস্মিতার মা শুভ্রা সেনের জন্মদিনে জোরদার আয়োজন তাঁদের বাসভবনে। সেখানেই হাজির ছিলেন রোহমান। ললিতকে দেখা যায়নি।

প্রাক্তন আইপিএল কর্তা ললিতের সঙ্গে সুস্মিতার সম্পর্কের কথা ঘোষণা হতে দেশ জুড়ে নিন্দার ঝড় বয়েছে। সমস্ত বিরূপ প্রতিক্রিয়া হাসিমুখে সামলে নিয়েছেন যুগলে। সুস্মিতা তাঁর এত দিনের অনুরাগীদের উদ্দেশে লিখেছিলেন, ‘চেনা পৃথিবীটা এত বদলে গিয়েছে দেখে খারাপ লাগছে। মানুষের মন এত সংকীর্ণ হয়ে গেল কবে থেকে?’

Advertisement

অন্য দিকে ৫৬ বছর বয়সি ললিতও ক্ষোভ উগরে দিয়ে বলেছিলেন, ‘‘দু’জন সমমনস্ক মানুষ কাছাকাছি আসতে পারে না? এ কোন শতাব্দীতে বাস করছি?’’

তাঁরা ছুটি কাটাতে গিয়েছিলেন একসঙ্গে। তবে তার পর আর একসঙ্গে দেখা যায়নি ললিত-সুস্মিতাকে। বরং প্রেম উদ্‌যাপনের পর এই প্রথম মায়ের জন্মদিনে রোহমানকেই দেখা গেল সুস্মিতার সঙ্গে।

লাইভে এসেছিলেন ব্রহ্মাণ্ডসুন্দরী। মায়ের সঙ্গে ভক্তদের আলাপ করিয়ে দিচ্ছিলেন। তখন রোহমানকেও পিছনে দেখা যায়, সুস্মিতার দুই কন্যা এবং অন্যান্য সদস্যের সঙ্গে কথোপকথনে ব্যস্ত ছিলেন তিনি। সেই দেখে ফের নতুন জল্পনা। তবে কি রোহমানই এখনও ঘরের ছেলে? ললিত সেই জায়গা আদৌ নিতে পারবেন কি?

২০১৮ সালে কাছাকাছি এসেছিলেন সুস্মিতা আর রোহমান। ২০২১-এ তাঁরা ঘোষিত ভাবে আলাদা হয়ে যান। তার পর ২০২২। ললিত-সুস্মিতা জুটি এ বছরে সবচেয়ে বেশি চর্চিত বিষয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন