Entertainment News

স্বমেহনের অভিনয়, ট্রোলিংয়ের জবাব দিলেন স্বরা

ট্রোলিংয়ের উত্তর স্বরা দিয়েছেন নিজস্ব মেজাজেই। তিনি টুইট করেছেন, ‘মনে হয় এই টুইটগুলি কেউ স্পনসর করেছেন।’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ জুন ২০১৮ ১৮:২২
Share:

স্বরা ভাস্কর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

স্বরা ভাস্করকে মনে পড়ে? কয়েক মাস আগেই ‘পদ্মাবত’ মুক্তির পর খোলা চিঠিতে পরিচালক সঞ্জয় লীলা ভন্সালীর দিকে আঙুল তুলেছিলেন অভিনেত্রী। বলেছিলেন, ভন্সালী আসলে শেষমেশ ‘মানুষ’ আর ‘মেয়েমানুষ’-এ ভেদ করা সমাজেরই প্রতিনিধিত্ব করে ফেলেছেন। এ বার নিজের ছবি নিয়েই ট্রোলড হলেন অভিনেত্রী। বিষয়: স্বমহেন।

Advertisement

সদ্য মুক্তি পেয়েছে ‘ভিরে দি ওয়েডিং’। আর সেখানেই একটি স্বমেহনের দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে স্বরাকে। ব্যস, সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়।

জনৈক ব্যক্তি স্বরাকে ট্যাগ করে টুইট করেন, ‘ঠাকুমাকে নিয়ে ভিরে দি ওয়েডিং দেখলাম। অনস্ক্রিন স্বমেহন দেখে আমাদের বেশ অস্বস্তি হচ্ছিল। আমার ঠাকুমা সিনেমা হল থেকে বেরিয়ে বললেন আমি হিন্দুস্তানি, আর ভিরে দি ওয়েডিংয়ের জন্য লজ্জিত।’

Advertisement

আরও পড়ুন, ‘৩৫০ মহিলার সঙ্গে যৌন সম্পর্ক করেছি’

যদিও ট্রোলিংয়ের উত্তর স্বরা দিয়েছেন নিজস্ব মেজাজেই। তিনি টুইট করেছেন, ‘মনে হয় এই টুইটগুলি কেউ স্পনসর করেছেন।’

তবে এ ঘটনার উল্টো পিঠও রয়েছে। সমালোচনা যেমন হয়েছে, তেমনই এই অতি সংস্কারী মনোভাবের বিরুদ্ধে টুইট করেছেন দর্শকদের একটা অংশ। রাহুল পান্ডিতা লিখেছেন, ‘কেন ঠাকুমাকে নিয়ে এত সংস্কারী লোকেরা ভিরে দি ওয়েডিং দেখতে গিয়েছেন?’

তবে এ সব সমালোচনায় স্বরার কিছু যায় আসে না। তিনি মন দিয়ে অভিনয় করেন। কোনও কিছু পছন্দ না হলে সপাটে বলেন। সকলেরই তো মত প্রকাশের স্বাধীনতা রয়েছে। সেই অধিকার প্রয়োগ করেছেন স্বরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement