Swastika Mukherjee

Swastika: মীর তাঁর সঙ্গে সময় কাটাতে চান! তাই একসঙ্গে শরীরচর্চা শুরু স্বস্তিকার?

মীর বলেছেন, স্বস্তিকার সঙ্গে সময় কাটাতে চান! নায়িকা সঙ্গে সঙ্গে জিমখানায়! সে কথা সরবে ঘোষণাও করেছেন। ‘শ্রীমতী’র মর্জি বোঝা দায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২২ ১৭:৫৬
Share:

মীর-স্বস্তিকা

মীর আফসার আলির অনুরোধ! স্বস্তিকা মুখোপাধ্যায় ফেলেন কী করে? বন্ধুত্বের খাতিরে শরীরচর্চাই সই!

Advertisement

একদম ঠিক পড়ছেন। নতুন করে জিমে ভর্তি হলেন নায়িকা। তাও আবার মীর যে জিমে নিয়মিত ঘাম ঝরান, সেখানেই। ভর্তি হয়েই নায়িকা প্রচুর ঘাম ঝরিয়েছেন। কসরতের নানা ভঙ্গির ছবিও ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামে। তার পরেই বোমা ফাটিয়েছেন। মীর নাকি তাঁর সঙ্গে সময় কাটাতে চান। তাই জিমে যাওয়ার উৎসাহ জুগিয়েছেন। সেই অনুরোধ রেখেছেন স্বস্তিকা। ঠিক করেছেন, একসঙ্গেই জিম করবেন!

অনেক দিন ধরেই ইন্ডাস্ট্রিতে মীর-স্বস্তিকাকে নিয়ে গুনগুন ফিসফাস। প্রশ্ন করলে বন্ধুত্বের কথা বলেছেন দু’জনেই। এই প্রথম ‘শ্রীমতী’ সরাসরি অভিনেতা-সঞ্চালককে নিয়ে রসিকতায় মাতলেন! কী কী শরীরচর্চা করেছেন তারও তালিকা দিয়েছেন। ছবি বলছে, স্বস্তিকা ‘স্টেপ আপস’, ‘বার্ড ডগস’ করেছেন। সাদা টি শার্ট ঘামে ভেজা। কালো থ্রি কোয়ার্টার প্যান্ট তার দোসর।

Advertisement

নায়িকার জিমে যাওয়ার নেপথ্যে কেবলই মীর নন, আরও কারণও রয়েছে। অর্জুন দত্তের আগামী ছবি ‘শ্রীমতী’তে স্বস্তিকা আটপৌরে গৃহবধূ। চিত্রনাট্য অনুযায়ী পরে তিনিই জিমে গিয়ে ছিপছিপে। পর্দার ‘শ্রীমতী চট্টোপাধ্যায়’-এর এই ভোলবদল নাকি মনে ধরেছে অভিনেত্রীর। তাই জৌলুস বাড়াতে নয়, ওজন ঝরিয়ে সুস্থ থাকার জন্যেও নাকি তিনি জিমখানায়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন