Taapsee Pannu Wedding Video

বলিউড নায়িকাদের মতো লেহঙ্গা নয়, কোন পোশাকে বিয়ে করলেন তাপসী পন্নু, প্রকাশ্যে ভিডিয়ো

স্বামীর সঙ্গে আনুষ্ঠানিক ভাবে কোনও ছবি দেননি তাপসী। এর মাঝেই ফাঁস হয়ে গেল অভিনেত্রীর বিয়ের ভিডিয়ো।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ১৮:৫৫
Share:

তাপসী পন্নু। ছবি: সংগৃহীত।

এখনও বিয়ে নিয়ে টুঁ শব্দটি করেননি তাপসী পন্নু। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, গত ২৩ মার্চই নাকি উদয়পুরে বিয়ে করেছেন তাপসী। পাত্র প্রেমিক ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়। কিছু দিন ধরেই তাপসীর বিয়ে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। বিয়ের প্রসঙ্গে কোনও প্রশ্ন করা হলে হয় এড়িয়ে গিয়েছেন, নয়তো বিরক্তি প্রকাশ করেছেন তিনি। নয় নয় করে বেশ কিছু দিন পেরিয়ে গেলেও বিয়ে নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি। অন্য বলিউড তারকাদের মতো, স্বামীর সঙ্গে আনুষ্ঠানিক ভাবে কোনও ছবি দেননি তিনি। এর মাঝেই ফাঁস হয়ে গেল তাপসী পন্নুর বিয়ের ভিডিয়ো। বলিউডি নায়িকাদের মতো লেহঙ্গা নয়, বরং চুড়িদার পরেই বিয়ে সারলেন নায়িকা।

Advertisement

অভিনেত্রীর বিয়ের যে ভিডিয়ো ফাঁস হয়েছে তাতেই দেখা গিয়েছে শেরওয়ানি পরে দাঁড়িয়ে তাপসীর বিদেশি বর। উল্টো দিকে ফুল দিয়ে ঢাকা চাঁদোয়ার নীচে নাচতে নাচতে আসছেন তাপসী। হাতে চূড়া, পরনে লাল সালোয়ার কামিজ, চুলে বেণী, চোখে রোদচশমা। একেবারে পঞ্জাবি কনে। আজকাল বিয়েতে প্যাস্টেল রঙের লেহঙ্গাতেই সাজার চল উঠেছে বলি নায়িকাদের। রকুল প্রীত থেকে কিয়ারা আডবাণী, পরিণীতি চোপড়া সকলকে সেই সাজেই দেখা গিয়েছে। তবে সে দিক থেকে একেবারে ছকভাঙা তাপসী। মালাবদলের পরই একে অপরের গালে চুম্বন এঁকে দেন তাঁরা। খুব বেশি আয়োজন নেই, বরং খানিক সাদামাঠা ভাবেই বিয়েটা সেরেছেন তাঁরা।

দোলের দিন একটি ছবি ভাগ করে নেন অভিনেতা অভিষেক থাপলিওয়াল। সেই ছবিতে দেখা যায়, তাপসীর সিঁথি ও কপাল জুড়ে লাল তিলক। ওই ছবিতে তাপসীর সঙ্গে ম্যাথিয়াস ছাড়াও ছিলেন অভিনেত্রীর বোন শগুন পন্নু। যদিও বিয়ে নিয়ে গোপনীয়তা বজায় রেখেছেন তাপসী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন