Entertainment News

অবশেষে প্রকাশিত ‘হাসিনা’র অফিশিয়াল টিজার

ছবিতে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের বোন হাসিনার চরিত্রে শ্রদ্ধা কপূর। হাসিনার দাদা দাউদের ভূমিকায় রয়েছেন সিদ্ধান্ত কপূর। পরিচালক অপূর্ব লাখিয়ার হাত ধরে এ বার রিয়্যাল থেকে রিল লাইফেও ভাইবোন— শ্রদ্ধা-সিদ্ধান্ত...

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ জুন ২০১৭ ১৪:৫৮
Share:

‘হাসিনা’র লুকে শ্রদ্ধা। ছবি: টুইটারের সৌজন্যে।

মুক্তি পেল ‘হাসিনা: দ্য কুইন অব মুম্বই’-এর অফিশিয়াল টিজার। এই ছবিতে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের বোন হাসিনার চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা কপূর। হাসিনার দাদা দাউদের ভূমিকায় রয়েছেন সিদ্ধান্ত কপূর। বাস্তবে তিনি শ্রদ্ধার দাদা। পরিচালক অপূর্ব লাখিয়ার হাত ধরে এ বার রিয়্যাল থেকে রিল লাইফেও ভাইবোন— শ্রদ্ধা-সিদ্ধান্ত।

Advertisement

আরও পড়ুন, দাউদের বোনের ‘লভ লাইফ’-এর ছবি প্রকাশ্যে

কয়েক দিন আগেই এই ছবির একটি পোস্টার ইনস্টাগ্রামে শেয়ার করেন শ্রদ্ধা। ফার্স্ট লুকেই নজর কাড়ে ‘হাসিনা’। পোস্টারে প্রথম নিজের দাদা সিদ্ধান্তকে দর্শকদের কাছে দাউদ হিসাবে সামনে আনেন অভিনেত্রী। এ বার সামনে এল ছবির অফিশিয়াল টিজার। কালো কামিজ, চওড়া কপাল, পান খাওয়া ঠোঁট, নাকছাবি, টেনে বাঁধা চুল এবং মোটা করে কাজল লাগানো চোখের হিংস্র লুকে অনবদ্য শ্রদ্ধা। ১৯৯১-তে হাসিনার স্বামী ইসমাইল পার্কারকে খুন করে অরুণ গাউলি। এর পরেই অন্ধকার জগতে হাতেখড়ি দাউদের বোনের। ছবিতে ইসমাইলের চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুর ভাটিয়া।

Advertisement

এত দিন রোম্যান্টিক নায়িকার চরিত্রেই দেখা গিয়েছে শ্রদ্ধা কপূরকে। এ বার হাসিনা-র মতো একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। হাসিনার ১৭ থেকে ৪০ বছর বয়সের জীবন তুলে ধরা হয়েছে ছবিতে। ছবিটি মুক্তি পাবে আগামী অগস্টের মাঝামাঝি সময়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন