Chaavi Mittal

Chhavi Mittal : স্তন প্রিয় বন্ধুর মতো, তাকে ক্যানসারে ভুগতে দেখার অনুভূতি জানালেন ছভি মিত্তল

ছভি জানান, তিনি একেবারেই বিচলিত নন। স্তন কেটে বাদ দেওয়ার পর তাঁর আগের সৌন্দর্য বজায় থাকল কিনা সে নিয়ে আদৌ চিন্তিত নন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ১৭:৩২
Share:

ছভি মিত্তল

টেলিভিশন অভিনেত্রী ছভি মিত্তল বর্তমানে স্তন ক্যানসারের সঙ্গে লড়াই করছেন। শনিবারই সে কথা প্রকাশ্যে আনেন তিনি।

ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্ট করে 'বন্দিনী' অভিনেত্রী ছভি লেখেন 'প্রিয় স্তনেরা, এই পোস্ট তোমাদের জন্য। প্রথম বার যখন তোমাদের আভাস পেলাম, মনে হয়েছিল যেন কেউ জাদুকাঠি ছুঁয়ে গিয়েছে আমার শরীরে। কী আনন্দ! কী উন্মাদনা! কত গর্ব সব যেন একসঙ্গে হঠাৎ আমায় নারী হওয়ার অনুভূতি দিল। কিন্তু স্তনের আসল গুরুত্ব বুঝতে শিখলাম যখন আমার বাচ্চাদুটিও তোমাদের সুধা পান করেই জীবনে পা রাখল। আজ দুঃসময়ে আমার এখন তোমাদের পাশে দাঁড়ানোর পালা। তোমাদের মধ্যে একজন আজ ক্যানসার আক্রান্ত, আমি সেই যন্ত্রণা ভাগ করে নিলাম।'

Advertisement

সেই পোস্টের নীচে সহানুভূতি এবং সমবেদনার বার্তা ছড়িয়ে দেন ভক্তরা। অনুপ্রেরণা দিয়ে শুভেচ্ছা জানান; সহকর্মী করণ গ্রোভার, বন্দনা সজননী, পূজা গোর, মানসী পারেখ এবং অন্যান্যরা।

তবে ছভি জানান, তিনি একেবারেই বিচলিত নন। স্তন কেটে বাদ দেওয়ার পর তাঁর আগের সৌন্দর্য বজায় থাকল কিনা সে নিয়ে আদৌ চিন্তিত নন। তবে যেকোনও হারানোর অনুভূতি যন্ত্রণার। প্রিয় বন্ধুকে বিদায় দেওয়ার মতোই নিজের একটি স্তনকে বিদায় জানাতে হবে। শুরু হয়েছে ছাভির বাঁচার লড়াই।

Advertisement

সেই সঙ্গে অন্যান্য স্তন ক্যানসার জয়ী লড়াকু নারীদের তিনি কুর্নিশ জানান অভিনেত্রী। বলেন, তাঁদের থেকেই বেঁচে থাকার অনুপ্রেরণা পাচ্ছেন।

বহু টেলিভিশন শো-এ ছাভির উপস্থিতি নজর কেড়েছে। '৩ বহুরানিয়া', 'ঘর কি লক্ষ্মী বেটিয়া', 'বন্দিনী', 'নাগিন', 'বিরাসত' এবং 'কৃষ্ণদাসি' সহ বেশ কয়েকটি অনুষ্ঠান জনপ্রিয় করেছিলেন এই তারকাই। শহীদ কপূর এবং অমৃতা রাও-এর রোমান্টিক ছবি 'এক বিবাহ... অ্যায়সা ভি'-তেও অভিনয় করেছেন ছাভি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন