Akshay-parineeti: পরিণীতির নতুন সফরে পুরনো রসায়ন অক্ষয়! নিউ ইয়র্কে পঞ্জাব-যাপন

‘কেশরি’-র পর আবার একসঙ্গে পর্দা ভাগ করছেন অক্ষয়-পরিণীতি। নিউ ইয়র্কের বুকে শ্যুটিং জমজমাট।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ জুলাই ২০২২ ২১:৫৮
Share:

‘কেশরি’-র পর আবার জুটি বাঁধলেন দু'টিতে

ফিরছে পুরনো জুটি। নিউ ইয়র্কে শ্যুটিংয়ে ব্যস্ত পরিণীতি চোপড়া এবং অক্ষয় কুমার। ‘কেশরি’ (২০১৯)-র পর আবারও একসঙ্গে পর্দায় দেখা যাবে তাঁদের।

Advertisement

সুখবর ভাগ করে অক্ষয়ের সঙ্গে আড্ডার মুহূর্তের ছবি পোস্ট করেছেন পরিণীতি। লিখেছেন, ‘নিউ ইয়র্কে শ্যুট করছি বটে, কিন্তু হাসি, গল্প কিংবা গোপন খেলায় আমরা সেই পুরনো পঞ্জাবি জুটি।'

নতুন কাজ নিয়ে উন্মাদনা ধরা পড়ল নায়ক-নায়িকার চোখেমুখে। ভক্তরাও শুভেচ্ছা উজাড় করে দিলেন।

Advertisement

তিনু দেশাই পরিচালিত নতুন ছবিটির কাজ শুরু হয়েছে ৪ জুলাই। তবে নাম এখনও ঘোষণা করা হয়নি। প্রযোজনায় পূজা এন্টারটেনমেন্ট। আগামী বছর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

কিছু দিন আগেই অক্ষয় অবশ্য তাঁর নতুন কাজের আভাস দিয়েছিলেন। লন্ডন থেকে নিউ ইয়র্ক পৌঁছে লিখেছিলেন, ‘হঠাৎ বৃষ্টিতে অনেক সময় শ্যুটিং বাতিল হয়ে যায়। তাই একেবারে পরিবার নিয়ে এখানে চলে এসেছি।'

নতুন কাজের মাঝেই আগামী ১১ অগস্ট মুক্তি পাচ্ছে অক্ষয় অভিনীত ‘রক্ষা বন্ধন’। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ভূমি পেডনেকার। আনন্দ এল রাই পরিচালিত ছবিটি নিয়ে অনেক আশা ‘খিলাড়ি’র।

এ দিকে পরিণীতি চোপড়ার ঝুলিতেও রয়েছে ‘উঁচাই’। অমিতাভ বচ্চন, অনুপম খের, নীনা গুপ্তা অভিনীত সেই ছবি মুক্তি পাবে ১১ নভেম্বর। তার মধ্যেই নতুন সফরে পুরনো রসায়নে অক্ষয়-পরিণীতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন