Made in Heaven S2

চার বছর পরে অবশেষে দ্বিতীয় সিজ়ন ঘোষণা! কবে মিলবে ঝলক? ‘ভুলবশত’ ইঙ্গিত দিয়ে দিলেন শোভিতা

২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘মেড ইন হেভেন’। জ়োয়া আখতার ও রীমা কাগতির তৈরি এই সিরিজ় সাড়া জাগিয়েছিল দর্শকের মধ্যে। তার পর থেকেই সিরিজ়ের দ্বিতীয় সিজ়নের অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ১৯:১৩
Share:

অভিনেত্রী শোভিতা ধুলিপালা। ছবি: সংগৃহীত।

দীর্ঘ চার বছরের অপেক্ষার অবসান। অবশেষে ঘোষণা করা হয়েছে ‘মেড ইন হেভেন’ সিরিজ়ের দ্বিতীয় সিজ়নের। খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে জ়োয়া আখতার ও রীমা কাগতি পরিচালিত এই ওয়েব সিরিজ়। দিন কয়েক আগেই সমাজমাধ্যমের পাতায় এই খবর ঘোষণা করা হয় সিরিজ়ের নির্মাতা ও সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মের তরফে। তার পর থেকেই উত্তেজনা আরও বেড়ে গিয়েছে অনুরাগীদের মধ্যে। সিরিজ়ের প্রথম সিজ়ন মুক্তি পাওয়ার পরেও তা জায়গা করে নিয়েছিল দর্শক ও অনুরাগীদের মনে। তার পর থেকেই দ্বিতীয় সিজ়নের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন অনুরাগীরা। কবে শেষ হবে সেই অপেক্ষা? শেষমেশ কবে সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন দেখতে পাবেন তাঁরা? এই প্রশ্নের উত্তর পেতেই এখন মুখিয়ে রয়েছেন সবাই। এ বার সমাজমাধ্যমের পাতায় ‘ভুল করে’ সেই প্রশ্নেরই উত্তর দিয়ে ফেললেন সিরিজ়ের অভিনেত্রী শোভিতা ধুলিপালা।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে ভুলবশত একটি ‘লাইভ সেশন’ শুরু করেছিলেন ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী। সেই লাইভে ঝলক দেখা গেল তাঁরই সহ-অভিনেতা অর্জুন মাথুর, শশাঙ্ক অরোরা, শিবানী রঘুবংশীদেরও। ওই লাইভ থেকেই স্পষ্ট, পুরোদমে চলছে সিরিজ়ের শুটিং। তবে বেশি ক্ষণ সেই লাইভ দেখতে পাননি নেটাগরিকরা। নিজের ‘ভুল’ বুঝতে পেরে খুব শীঘ্রই লাইভ সেশন শেষ করে ফেলেন শোভিতা। তত ক্ষণে অবশ্য জল্পনা আরও বেড়ে গিয়েছে অনুরাগীদের মধ্যে। তা বুঝতে পেরেই শোভিতা প্রতিশ্রুতি দেন যে, খুব শীঘ্রই দ্বিতীয় সিজ়ন মুক্তির তারিখ ঘোষণা করতে চলেছেন তাঁরা।

২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘মেড ইন হেভেন’-এর প্রথম সিজ়ন৷ তার পরে প্রায় চার বছরের অপেক্ষা। অবশেষে মুক্তি পেতে চলেছে সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় প্রকাশ্যে এসেছে দ্বিতীয় সিজ়নের পোস্টারও। প্রথম সিজ়নের থেকে যে আরও জমকালো হতে চলেছে দ্বিতীয় সিজ়ন, তা নিয়ে কোনও সন্দেহ নেই। এ বার শুধু সিরিজ় মুক্তি পাওয়ার অপেক্ষা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন