Entertainment News

ভারতে মুক্তি পেতে চলেছে ‘দ্য জু কিপার’স ওয়াইফ’

নাৎসিদের হাত থেকে ইহুদিদের জীবনরক্ষার কাহিনি ফের এক বার ছবির পর্দায়। ব্রিটিশ-আমেরিকান ওয়ার ড্রামা ‘দ্য জু কিপার’স ওয়াইফ’ বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে আগামী ৩১ মার্চ। আর ঠিক তার কয়েক দিন পর ভারতে মুক্তি পেতে চলেছে এই ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৭ ০৯:৫৬
Share:

ছবির একটি দৃশ্যে জেসিকা চ্যাসটেইন।ছবি: সংগৃহীত।

নাৎসিদের হাত থেকে ইহুদিদের জীবনরক্ষার কাহিনি ফের এক বার ছবির পর্দায়।

Advertisement

ব্রিটিশ-আমেরিকান ওয়ার ড্রামা ‘দ্য জু কিপার’স ওয়াইফ’ বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে আগামী ৩১ মার্চ। আর ঠিক তার কয়েক দিন পর ভারতে মুক্তি পেতে চলেছে এই ছবি। আগামী ৭ এপ্রিল থেকে এ দেশে দেখা যাবে ‘দ্য জু কিপার’স ওয়াইফ’। ছবির পরিচালক নিকি কারো। ভারতে এই ছবি রিলিজের উদ্যোগ নিয়েছে পিভিআর।

ডায়ান অ্যাকারম্যানের লেখা একই নামের উপন্যাসের উপর ভিত্তি করে গড়ে উঠেছে এই ছবির গল্প। আন্তর্জাতিক বাজারে এক সময় এই বই ছিল সর্বাধিক বিক্রিত। উপন্যাস আর ছবির গল্প আদতে বাস্তবভিত্তিক। ছবির ঘটনা সেই সময়কার যখন পোল্যান্ড আক্রমণ করে জার্মানি। এবং দ্বিতীয় বিশ্বযুদ্ধের সূত্রপাত হয়। সে সময় নাৎসিদের হাত থেকে ৩০০ জন ইহুদির প্রাণ বাঁচানোর পিছনে হাত ছিল আনতোনিয়া জাবিনস্কি নামে এক মহিলার। আনতোনিয়া ও তাঁর স্বামী জান ইহুদিদের জন্য প্রতিরোধ গড়ে তোলে। কিন্তু, নাৎসিদের আক্রমণের হাত থেকে নিজেদের সম্পত্তি রক্ষা করতে পারেন না। জান ও আনতোনিয়ার সাধের চিড়িয়াখানাটি চলে যায় জার্মানদের হাতে। এ ভাবেই এগোতে থাকে ছবির গল্প।

Advertisement

আরও পড়ুন

‘জগ্গা জাসুস’-এ কেমন লাগছে সায়নী গুপ্তাকে?

জেসিকা চ্যাসটেইন এবং ড্যানিয়ল ব্রুল।ছবি: সংগৃহীত।

আনটোনিয়া জাবিনস্কির চরিত্রে অভিনয় করছেন জেসিকা চ্যাসটেইন। এ ছাড়াও জোহান হেলডেনবার্গ, মাইকেল ম্যাকেলহাটন এবং ড্যানিয়েল ব্রুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন