Entertainment News

ঐশ্বর্যা আমার মা! দাবি অন্ধ্রের এই যুবকের

সম্প্রতি কর্নাটকের মেঙ্গালুরুতে সংবাদমাধ্যমের কাছে তিনি দাবি করেন, প্রাক্তন বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বর্যা রাই বচ্চনই তাঁর মা এবং তিনি এ বার তাঁর সঙ্গেই থাকতে চান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০১৮ ১৪:৩৭
Share:

এই যুবক নাকি ঐশ্বর্যার ছেলে!

ঐশ্বর্যা রাইকে নিজের জন্মদাত্রী মা বলে দাবি করে সংবাদের শিরোনামে অন্ধ্রপ্রদেশের এক যুবক। ২৯ বছর বয়সী ওই যুবকের নাম সঙ্গীত কুমার। থাকেন বিশাখাপত্তনমে। সম্প্রতি কর্নাটকের মেঙ্গালুরুতে সংবাদমাধ্যমের কাছে তিনি দাবি করেন, প্রাক্তন বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বর্যা রাই বচ্চনই তাঁর মা এবং তিনি এ বার তাঁর সঙ্গেই থাকতে চান।

Advertisement

সঙ্গীত কুমার নাকি নিজের নামের সঙ্গে ‘রাই’ পদবীও ব্যবহার করেন। সাংবাদিকদের ওই যুবক বলেছেন, ১৯৮৮ সালে লন্ডনে কৃত্রিম প্রজনন পদ্ধতিতে তাঁর জন্ম। তিন বছর বয়সে নাকি ছোদাবরমে (বিশাখাপত্তনম) তাঁকে নিয়ে আসা হয় এবং তার আগে তিনি থাকতেন মুম্বইতে ঐশ্বর্যার মা বৃন্দা কৃষ্ণরাজ রাইয়ের পরিবারের সঙ্গে। যে সময় নিজের জন্ম বলে ওই যুবকের দাবি, তখন ঐশ্বর্যার বয়স ছিল ১৪ বছর।

সাংবাদিকদের কাছে ওই যুবক বলেছেন, ‘‘আমার দাদুর নাম কৃষ্ণরাজ রাই। ২০১৭-র মার্চ মাসে তিনি প্রয়াত হন। আমার মামার নাম আদিত্য রাই’’। ঐশ্বর্যা এখন আর অভিষেক বচ্চনের সঙ্গে থাকেন না বলেও দাবি করেছেন সঙ্গীত। তাঁর কথায়, ‘‘আমার মা ২০০৭-এ অভিষেক বচ্চনকে বিয়ে করেন। তবে তাঁরা এখন সেপারেটেড। মা একাই থাকেন। আমি চাই মা মেঙ্গালুরুতে এসে আমার সঙ্গে থাকুন। প্রায় ২৭ বছর ধরে আমি আমার পরিবারের থেকে আলাদা রয়েছি। আমি আর বিশাখাপত্তনমে ফিরে যেতে চাই না।...’’

Advertisement

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন, নিউ ইয়ারে দাদুর সঙ্গে দুষ্টুমি করল আরাধ্যা!

আরও পড়ুন, নতুন বছরে কী বললেন অমিতাভ-সুশান্ত-তাপসীরা?

সঙ্গীত যে দাবি করেছেন তার স্বপক্ষে অবশ্য কোনও নথিপত্র দেননি। তবে এই মৌখিক দাবি ঘিরেই চাঞ্চল্য ছড়িয়েছে স্বাভাবিক ভাবেই। ঐশ্বর্যা বা বচ্চন পরিবারের তরফে কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন