Entertainment News

বানানো নগ্ন ছবি ফেসবুকে, ক্ষোভে বিদায় নিলেন অভিনেত্রী

ফেসবুক ছাড়ার আগে দীর্ঘ বার্তায় নিজের বক্তব্য স্পষ্ট করে জানিয়েছেন কবিতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৮ ১৫:০৭
Share:

কবিতা কৌশিক। ছবি: কবিতার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

ফেসবুক ব্যবহার করতেন নিয়মিত। হঠাত্ই দেখলেন প্রোফাইলে ‘নিজের’ নগ্ন ছবি! বানানো ওই ছবি দেখে রাগে, ক্ষোভে ফেসবুক থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী। তিনি কবিতা কৌশিক।

Advertisement

ফেসবুক ছাড়ার আগে দীর্ঘ বার্তায় নিজের বক্তব্য স্পষ্ট করে জানিয়েছেন কবিতা। তিনি লিখেছেন, ‘ফেসবুক এমন একটা মাধ্যম যেখানে বহু অপরিচিত মানুষের সঙ্গেও কথা হয়। সেখানেই যদি নিজের বানানো নগ্ন ছবি কেউ দেখেন… আমার কাছে এটা অপমানজনক, রুচিবিরুদ্ধ। আমার সত্যিই মনে হচ্ছে, এখানে আমি বেমানান। বিদায় বন্ধুরা…।’

‘কুটুম্ব’, ‘কহানি ঘর ঘর কি’, ‘তুমহারি দিশা, ‘রিমিক্স’, ‘ইয়ে মেরি লাইফ হ্যায়’, ‘সিআইডি’, ‘কুমকুম’-এর মতো অসংখ্য টেলিভিশন ধারাবাহিক বা শো-এ কবিতাকে দেখেছেন দর্শক। ‘এক হাসিনা থি’, ‘মুম্বই কাটিং’-এর মতো কয়েকটি ছবিতেও তিনি অভিনয় করেছেন। তাঁর এ হেন পদক্ষেপে অবাক অনুরাগীরা।

Advertisement

আরও পড়ুন, আরাধ্যা কাকে রাখি পরাল জানেন?

তবে সোশ্যাল মিডিয়ায় এ হেন ঘটনা এই প্রথম নয়। আর আগেও বিকৃত ছবি শেয়ার করার ঘটনা ঘটেছে। গোটা ঘটনাটি নিয়ে সাইবার ক্রাইমে অভিযোগ জানাবেন বলে ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন কবিতা।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন