Entertainment News

কাস্টিং কাউচের কথা প্রকাশ্যে আনায় অভিনেত্রীকে হুমকি?

এর আগে শ্রী অভিযোগ করেছিলেন,তেলুগু ছবিতে কাজ পাওয়ার জন্য নাকি তাঁকে আপত্তিজনক ছবি এবং ভিডিও পাঠাতে বলা হয়েছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ জুলাই ২০১৮ ১৬:৫২
Share:

দক্ষিণী অভিনেত্রী শ্রী রেড্ডি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

কাস্টিং কাউচের কথা প্রকাশ্যে এনে কয়েক মাস আগেই নগ্ন হয়ে প্রতিবাদ করেছিলেন তেলুগু অভিনেত্রী শ্রী রেড্ডি। সম্প্রতি তিনি অভিযোগ করেছেন, কাস্টিং কাউচ নিয়ে প্রকাশ্যে কথা বলায় নাকি তাঁকে হুমকি দিচ্ছেন ইন্ডাস্ট্রির বেশ কিছু প্রভাবশালী মানুষ।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় শ্রী লেখেন, ‘তামিল অভিনেতা বিশাল রেড্ডি আমাকে হুমকি দিচ্ছে। কিন্তু আমি কলিউড ইন্ডাস্ট্রির কালো দিকটা সামনে আনতে চাই।...’ তামিল ফিল্ম প্রোডিউসার কাউন্সিলের প্রেসিডেন্ট বিশাল। ফলে তিনি ইন্ডাস্ট্রির প্রভাবশালী ব্যক্তি বলেই দাবি শ্রীর।

এর আগে শ্রী অভিযোগ করেছিলেন,তেলুগু ছবিতে কাজ পাওয়ার জন্য নাকি তাঁকে আপত্তিজনক ছবি এবং ভিডিও পাঠাতে বলা হয়েছিল। তিনি বলেছিলেন, “আমার মতো তেলুগু অভিনেতারা কেন সুযোগ পাবেন না? দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তেলুগু অভিনেতাদের ৭৫ শতাংশ সুযোগ পাওয়া উচিত। আমাকে আপত্তিজনক ছবি পাঠাতে বলা হয়েছিল। মেয়েরা কি খেলার পুতুল?”

Advertisement

আরও পড়ুন, ‘অনস্ক্রিন চুমু খেতে পারলে অফস্ক্রিনে পারবে না কেন?’

সে সময় ইন্ডাস্ট্রির বেশ কয়েক জনের নাম প্রকাশ্যে বলেছিলেন শ্রী। সেই মন্তব্যের বিরোধিতা করেছিলেন বিশাল। তিনি বলেছিলেন, ‘‘কোনও প্রমাণ ছাড়া কারও নাম প্রকাশ্যে এ ভাবে বলতে পারেন না উনি। এতে তো মনে হচ্ছে, একে একে নিজের টার্গেটদের নাম বলছেন উনি। কে জানে, কোনও দিন হয়তো আমার নামও বলতে পারে।’’


এই সেই ফেসবুক পোস্ট।

বিশালের নাম শ্রী সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করার পর অনেকেরই প্রশ্ন, এমন কিছু হতে পারে তা কি আগে থেকেই আন্দাজ করেছিলেন বিশাল? সত্যিই কি তিনি শ্রীকে হুমকি দিচ্ছেন? এমন বহু প্রশ্ন উঠতে শুরু করেছে ইন্ডাস্ট্রির অন্দরেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন