Navya Naveli Nanda

Bollywood: এই তারকা-সন্তানের জীবন ঘিরে গুঞ্জনের শেষ নেই, তাঁর ছোটবেলার ছবি দেখে চেনা যাচ্ছে?

মহিলাদের স্বাস্থ্য সম্পর্কে সচেতন করতে ‘আরা হেলথ’ নামে নতুন সংস্থাও খুলেছেন তিনি। তাই ইতিমধ্যেই তিনি শিল্পোদ্যোগীর তকমা অর্জন করেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২১ ২২:২৮
Share:

বলুন তো ইনি কে?

খুব শীঘ্রই বাবার সঙ্গে পারিবারিক ব্যবসায় যোগ দেবে এই তারকা-সন্তান। মায়ের পরিবারের জন্য তিনি আজ পরিচিত মুখ। খুব বেশি দিন হয়নি ইনস্টাগ্রামে নিজের প্রোফাইল খুলেছেন, কিন্তু এর মধ্যেই সেই তারকা-সন্তানের অনুগামীর সংখ্যা প্রায় সাড়ে ৪ লক্ষে পৌঁছেছে। মহিলাদের স্বাস্থ্য সম্পর্কে সচেতন করতে ‘আরা হেলথ’ নামে নতুন সংস্থাও খুলেছেন তিনি। তাই ইতিমধ্যেই তিনি শিল্পোদ্যোগীর তকমা অর্জন করেছেন।

Advertisement

এই তারকা-সন্তানের সঙ্গে ইতিমধ্যে আরও দুই তারকা-সন্তানের নাম জড়িয়েছে। শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান এবং জাভেদ জাফরির পুত্র মিজান জাফরি। আরিয়ানের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ অবস্থায় একটি এমএমএস বেরিয়েছিল। কিন্তু পরে জানা যায়, সেই এমএমএস আসলে ভুয়ো। তার পরে মিজানের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে নানা জল্পনা তৈরি হলেও তাঁরা একে অপরকে কেবল ‘ভাল বন্ধু’ হিসেবেই সম্বোধন করেন।

তিনি অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দা। অমিতাভের কন্যা শ্বেতা নন্দা এবং নিখিল নন্দার দুই সন্তান। কন্যা, নব্যা এবং পুত্র, অগস্ত্য নন্দা। এই মুহূর্তে নেটাগরিকদের অন্যতম প্রিয় তারকা-সন্তান তিনি। অন্যায়ের প্রতিবাদ করতে এক বারও পিছপা হন না নব্যা। কিন্তু সকলের একটিই প্রশ্ন, নব্যা কি বলিউডে পা দেবেন না কোনও দিন? আপাতত সেই সম্ভাবনা দেখা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন