Krishna Abhishek

কপিল শর্মাকে চ্যালেঞ্জ জানিয়ে নতুন শো আনছেন এই কমেডিয়ান

দিনের পর দিন শোয়ের টিআরপি নিম্নগামী। ‘দ্য কপিল শর্মা শো’ থেকে কার্যত মুখ ফিরিয়ে নিচ্ছেন দর্শকরা। কপিল শর্মার কপালের ভাঁজটা আরও কিছুটা চওড়া করলেন এক বিখ্যাত কমেডিয়ান। না তিনি সুনীল গ্রোভার নন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ মে ২০১৭ ১৭:০৭
Share:

দিনের পর দিন শোয়ের টিআরপি নিম্নগামী। ‘দ্য কপিল শর্মা শো’ থেকে কার্যত মুখ ফিরিয়ে নিচ্ছেন দর্শকরা। কপিল শর্মার কপালের ভাঁজটা আরও কিছুটা চওড়া করলেন এক বিখ্যাত কমেডিয়ান। না তিনি সুনীল গ্রোভার নন। কপিল শর্মার টক শো সম্প্রচারের শ্লটেই অন্য আরও একটি চ্যানেলে প্রায় একই রকম শো নিয়ে হাজির হচ্ছেন কৃষ্ণ অভিযেক। যার নাম ‘ইন্ডিয়া বনেগা মঞ্চ’।

Advertisement

আরও পড়ুন: আইনি জটিলতায় অমিতাভ বচ্চনের ‘সরকার ৩’

এটাই প্রথম নয়। এর আগেও কপিল শর্মার শোয়ের সঙ্গে কৃষ্ণের ‘কমেডি নাইটস বাঁচাও’-এর টেলিকাস্টে টাইম শ্লটের সংঘাত ছিল। তবে সে সময় টিআরপি’র নিরিখে ‘দ্য কপিল শর্মা শো’-এর সঙ্গে পেরে ওঠেনি ক কৃষ্ণের শো। কিন্তু বর্তমান পরিস্থিতি ভিন্ন। সুনীল গ্রোভারের সঙ্গে কপিল শর্মার প্রকাশ্য সংঘাতের পর থেকে জনপ্রিয়তা হারাতে বসেছে একটা সময় টিআরপি’র নিরিখে শীর্ষে থাকা টক শো ‘দ্য কপিল শর্মা শো’। শো ছেড়ে বেরিয়ে গিয়েছেন সুনীল গ্রোভার। কিছুদিন পর সুনীলকে অনুসরণ করে শো ছেড়েছেন আলি আসগর এবং চন্দন প্রভাকর।

Advertisement

সময়টা মোটেও ভাল যাচ্ছে না কপিল শর্মার। ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষ হুশিয়ারি দিয়ে দিয়েছে, টিআরপি আরও কমলে শো বন্ধ করে দেওয়া হবে। সুনীলকে চ্যানেল ছাড়া করতে নারাজ চ্যানেল কর্তৃপক্ষ। এর মধ্যে ‘সবসে বড়া কলাকার’ নামে ছোটদের ট্যালেন্ট হান্ট শোতে দেখা গিয়েছে সুনীল এবং আলিকে। এ বার নতুন করে কোমর বেঁধে নেমেছেন কৃষ্ণও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন