অনুষ্কা মেসেজ করলেন, উত্তরে কী করলেন বিরাট?

তাঁদের বিচ্ছেদের গুঞ্জন তো বি-টাউনে নতুন নয়। এ নিয়ে ইদানীং কালে বেশ কিছু নিউজপ্রিন্টও খরচ হয়েছে। তা বলে কি আর ফিরে আসতে নেই? তাঁরা হলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা।শনিবার কলকাতায় পাক বধের মহাযজ্ঞে বিরাট যখন ৩৭ বলে ৫৫ রানের ঝোড়ো ইনিংস খেললেন তখন অনুষ্কার ভূমিকা কী হতে পারে?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ মার্চ ২০১৬ ১১:৪২
Share:

তাঁদের বিচ্ছেদের গুঞ্জন তো বি-টাউনে নতুন নয়। এ নিয়ে ইদানীং কালে বেশ কিছু নিউজপ্রিন্টও খরচ হয়েছে। তা বলে কি আর ফিরে আসতে নেই? তাঁরা হলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। শনিবার কলকাতায় পাক বধের মহাযজ্ঞে বিরাট যখন ৩৭ বলে ৫৫ রানের ঝোড়ো ইনিংস খেললেন তখন অনুষ্কার ভূমিকা কী হতে পারে?

Advertisement

নিশ্চয়ই ভাবছেন, এক বার যখন আড়ি হয়েই গিয়েছে তখন বিরাট যা খুশি অ্যাচিভ করুন না কেন, তাতে কিছুই এসে যায় না নায়িকার। ভুল ভাবছেন। অমন দুর্দান্ত ইনিংসের পর বিরাটকে অভিনন্দন জানিয়ে নাকি মেসেজ করেছেন অনুষ্কা! যতদূর জানা যাচ্ছে, সেই মেসেজের এখনও পর্যন্ত কোনও উত্তর দেননি বিরাট।

বি-টাউনে এই এসএমএস নিয়েই শুরু হয়েছে নয়া জল্পনা। অনেকেই মনে করছেন, এ যেন সম্পর্ক ফের জোড়া লাগার ইঙ্গিত। বিরাটের থেকে বন্ধুত্বের হাত সরিয়ে নিয়েছিলেন তিনি। আবার ফেরার জন্য হাত বাড়ালেন অনুষ্কাই। অভিমানের বরফ গলছে তাঁর দিক থেকে। এ বার বিরাটও সেই ডাকে সাড়া দেবেন তো?

Advertisement

আরও পড়ুন, একসঙ্গে থাকছেন বিরাট-অনুষ্কা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন