Entertainment

'বাঘি'র বাদ পড়া দৃশ্য শেয়ার করলেন টাইগার

টাইগার শ্রফ-এর 'বাঘি' দেখে মুগ্ধ হয়েছিলেন অনেকেই। তাক লাগানো অ্যাকশন সিকোয়েন্স দিয়ে হিট লিস্টে নাম লিখিয়েছিলেন জ্যাকি পুত্র। তবে ছবির সময়ের দিকে লক্ষ্য রেখে পরিচালককে কখনও কখনও বাদ দিতে হয় কিছু দৃশ্য।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০১৬ ১০:১৩
Share:

অ্যাকশান দৃশ্যে তাক লাগিয়ে দিয়েছিলেন টাইগার।

টাইগার শ্রফ-এর 'বাঘি' দেখে মুগ্ধ হয়েছিলেন অনেকেই। তাক লাগানো অ্যাকশন সিকোয়েন্স দিয়ে হিট লিস্টে নাম লিখিয়েছিলেন জ্যাকি পুত্র। তবে ছবির সময়ের দিকে লক্ষ্য রেখে পরিচালককে কখনও কখনও বাদ দিতে হয় কিছু দৃশ্য। 'বাঘি' থেকেও বাদ পড়েছিল এমন কিছু দৃশ্য। আর সে রকমই একটি দৃশ্য টুইটারে শেয়ার করলেন টাইগার। এই দৃশ্যে দর্শক আর এক বার দেখবেন টাইগারের অ্যাকশন স্টান্ট। আর স্যালুট জানাবেন তাঁর মার্শাল আর্টসের দক্ষতাকে।

Advertisement

এই অ্যাকশন স্টান্ট-এর আরেক নাম 'বাটারফ্লাই টুইস্ট কিক'। এই শটটিকে টুইটারে শেয়ার করে টাইগার লিখেছেন 'একটা দৃশ্য যা ছবিতে শেষ পর্যন্ত জায়গা করে নিতে পারেনি'। সঙ্গে হ্যাশট্যাগ করেছেন 'বাটারফ্লাই টুইস্ট কিক'। সাজিদ নাদিয়াওয়ালা প্রযোজিত বাগি এ বছরের হিট ছবিগুলোর মধ্যে একটা। রিলিজ-এর প্রথম দিন থেকেই এই সিনেমার কালেকশন ছিল চোখে পড়ার মতো। যুব এই অভিনেতার অভিনয় থেকে অ্যাকশন দৃশ্য সবই নজর কেড়েছিল। তাই বাদ পড়া দৃশ্যেও আছে আলাদা চমক। যা নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। আর 'হিরোপন্তি'র এই হিরো ব্যস্ত এখন তাঁর পরবর্তী ছবি ‘মুন্না মাইকেল’-এর শুটিঙে।

আরও পড়ুন:
এই নায়িকার ছুটি কাটানোর ছবি দেখলে চমকে যাবেন

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন