Lovely Moitra

Death Threat: লাভলি মৈত্রকে খুনের হুমকি, অশালীন বার্তা পাঠানোর অভিযোগ বিজেপি কর্মীর বিরুদ্ধে

লাভলির দাবি, বিজেপি দলটি মহিলাদের সম্মান করতে পারে না বলেই তাদের কর্মীরা এই ধরণের আচরণ করার সাহস পান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২১ ১৪:১৭
Share:

লাভলি মৈত্র

সোনারপুর দক্ষিণের বিধায়ক অভিনেত্রী লাভলি মৈত্রকে ফোনে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল বিজেপি-র এক কর্মীর বিরুদ্ধে। লাভলির দাবি, তাঁকে একাধিক অশালীন বার্তাও পাঠিয়েছেন বিরোধী দলের সেই কর্মী। এর পরেই সোনারপুর থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন লাভলি। বর্ধমান থেকে পুলিশ গ্রেফতার করে সেই কর্মীকে। তদন্তে জানা যাচ্ছে, অভিযুক্তের নাম সৌমেন ঘোষাল। গলসির বাসিন্দা তিনি।

Advertisement

লাভলি জানিয়েছেন, শুক্রবার সকালে অচেনা একটি নম্বর থেকে বারবার ফোন আসে তাঁর কাছে। বিরক্ত হয়ে লাভলি সেই নম্বরটি ব্লক করে দিলে হোয়াটসঅ্যাপে তাঁকে একের পর এক অশালীন মেসেজ করতে থাকেন সৌমেন নামের সেই ব্যক্তি। প্রত্যেকটি মেসেজের শেষেই ‘বিজেপি জিন্দাবাদ’ লেখা ছিল বলে দাবি করছেন সোনারপুর দক্ষিণের বিধায়ক। লাভলির এই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে সৌমেনকে গ্রেফতার করে পুলিশ। তথ্যপ্রযুক্তি আইনের আওতায় মামলা রুজু করা হয়েছে তাঁর বিরুদ্ধে। একই সঙ্গে তাঁর ফোনটিও বাজেয়াপ্ত করে নেওয়া হয়। কেন তিনি লাভলিকে এ ধরনের বার্তা পাঠিয়েছেন, আপাতত সেই বিষয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

লাভলির দাবি, বিজেপি দলটি মহিলাদের সম্মান করতে পারে না বলেই তাদের কর্মীরা এই ধরনের আচরণ করার সাহস পান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন