মুম্বইয়ে অভিনেতাদের বাড়ির সামনে ভক্তদের দাঁড়িয়ে থাকা নতুন কিছু নয়। এ বার যিশুর জন্মদিনে ঘটল তেমনই বিরল দৃশ্য।
Jisshu Sengupta

যিশু সেনগুপ্তের জন্মদিনে তাঁর বাড়ির দরজায় দাঁড়িয়ে এ কী করলেন আর এক টলি অভিনেতা!

মুম্বইয়ে অভিনেতাদের বাড়ির সামনে ভক্তদের দাঁড়িয়ে থাকা নতুন কিছু নয়। এ বার যিশুর জন্মদিনে ঘটল তেমনই বিরল দৃশ্য।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৯:৩৭
Share:

জন্মদিনে নায়ককে শুভেচ্ছা জানাতে কী করলেন আর এক টলি অভিনেতা? — ফাইল চিত্র।

প্রতি রবিবার অভিতাভ বচ্চন এর বাংলো ‘জলসা’র সামনে ভিড় জমান দর্শকরা। যদি বিগ বি’র এক ঝলক দেখা পাওয়া যায়। তেমনই আবার শাহরুখ খানের জন্মদিনে ‘মন্নত’-এর সামনে ভিড় জমান তাঁর ভক্তেরা। শুধুমাত্র জন্মদিনে নায়ককে শুভেচ্ছা জানানোর জন্য দূর দূর থেকে আসেন সবাই। তবে এমন দৃশ্য সচরাচর কলকাতায় দেখা যায় না। ১৫ মার্চ যিশু সেনগুপ্তর জন্মদিনে এমনই দৃশ্য দেখা গেল। লেক গার্ডেন্সে অভিনেতার বাড়ির সামনে ভিড় না জমলেও তাঁকে শুভেচ্ছা জানাতে পৌঁছে গেলেন এক ভক্ত। তিনিও অবশ্য অভিনেতাই।

Advertisement

যিশুর তিন তলা বাড়ির বড় সদর দরজার সামনে দাঁড়িয়ে টলিপাড়ার আরও এক অভিনেতা। পাশেই শুটিং করছিলেন। তাই উদ্দেশ্য ছিল এই বিশেষ দিনে ছবি পোস্ট করবেন। এমনই এক মজাদার ছবি ইনস্টাগ্রামে সকলের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। তিনি লেখেন, “আজ গুরুদেবের জন্মদিন। বলিউডে জন্মদিনে ফ্যানেরা বাড়ির সামনে গিয়ে উইশ করে। পাশেই শুট করছিলাম। তাই ভাবলাম গিয়ে এ ভাবে উইশ করি। কিন্তু উনি তো বাড়ি নেই, শুটে। যাই হোক, জন্মদিনের অনেক ভালবাসা নিও যিশুদা।”

বাংলা ছাড়াও অন্য ভাষার ছবিতেও যিশুকে দেখেছেন দর্শক। অন্য দিকে অনিন্দ্যকে এই মুহূর্তে দর্শক দেখছেন ‘গাঁটছড়া’ সিরিয়ালে। খলনায়ক হিসাবে দর্শক মনে ভালই প্রভাব বিস্তার করেছেন তিনি। সিরিয়ালে ‘দ্যুতি’ এবং ‘রাহুল’-এর সম্পর্কের মোড় কোন দিকে গড়ায় সেটাই দেখার অপেক্ষায় দর্শকরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন