Neel Bhattacharya and Mimi Chakraborty

নীলের পোস্টে মিমির ভিডিয়ো! নেপথ্য কী কারণ? খোলসা করলেন ‘বাংলা মিডিয়াম’-এর নায়ক

চলতি হাওয়ায় গা ভাসাতে নারাজ নীল ভট্টাচার্য। তাই নিলেন অন্য রাস্তা। মিমিকে বিশেষ বার্তা দিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১৭:৫০
Share:

(বাঁ দিকে) নীল ভট্টাচার্য। মিমি চক্রবর্তী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখতে তারকাদের হাতিয়ার সমাজমাধ্যম। কোনও বিশেষ দিনে অনুরাগীদের শুভেচ্ছা জানাতে বা কোনও বার্তা ছড়িয়ে দিতে সমাজমাধ্যম তাঁদের কাছে অন্যতম মাধ্যম। তবে প্রচলিত ধারায় গা না ভাসিয়ে অনেকেই আবার অন্য পন্থাও নেন। ফলে তা আলাদা ভাবে অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করে। যেমন অভিনেতা নীল ভট্টাচার্য।

Advertisement

বুধবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন নীল। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে মিমি চক্রবর্তীকে! ব্যাপারটা কী? ভিডিয়োতে মিমি যোগাসন করছেন। কিন্তু একটু খেয়াল করলেই দেখা যাবে ওই ভিডিয়োটি মিমির পোস্ট করা একটি ভিডিয়োর অংশ। মিমি শরীরচর্চা শেষে ভিডিয়ো এগোতেই দেখা গেল নীলকে। হাসি মুখে নীলও মাঠে বজ্রাসনে বসেছেন। কিন্তু কোনও আসন নয়, হাত বাড়িয়ে দিতেই অভিনেতার হাতে এল এক থালা খাবার! পরে এল নরম পানীয়ের কাপ। তার পর অভিনেতা রীতিমতো কম্বল টেনে ঘুমোনোর প্রস্তুতি নিলেন। ভিডিয়োর সঙ্গে নীল লিখেছেন, ‘‘পৃথিবীতে দু’রকমের মানুষকে খুঁজে পাওয়া যায়। আপনাদের মধ্যে কেউ মিল খুঁজে পাচ্ছেন।’’

এরই সঙ্গে মিমির প্রশংসা করে নীল লিখেছেন, ‘‘আমাদের সকলকে অনুপ্রাণিত করার জন্য মিমি তোমাকে ধন্যবাদ।’’ আসলে ফিটনেস নিয়ে মিমির একাগ্রতা সকলেরই জানা। বিভিন্ন সময়ে অনুরাগীদের শরীর-স্বাস্থ্য নিয়ে সচেতন করতে ভিডিয়ো পোস্ট করেন মিমি। নিজের শরীরচর্চার ভিডিয়োও তাঁকে পোস্ট করতে দেখা যায়। তাই মজার ছলেই এই রিলটি তৈরি করেছেন নীল। কারণ ২১ জুন আন্তর্জাতিক যোগ দিবস। সেই উপলক্ষেই ভিডিয়োটি পোস্টে করেছিলেন মিমি।

Advertisement

মঙ্গলবার একাধিক তারকা সমাজমাধ্যমে তাঁদের যোগাভ্যাসের ভিডিয়ো পোস্ট করেছেন। কিন্তু মিমিকেই বেছে নিলেন কেন নীল? ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালের শুটিংয়ের ফাঁকে আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বললেন, ‘‘আসলে মিমির ভিডিয়োটাই আমার প্রথম চোখে পড়ে। তা ছাড়া ও খুবই স্বাস্থ্য সচেতন। আমি ততটা নই। সেই ভাবনা থেকেই আমার ভিডিয়োটা তৈরি করা।’’ ভিডিয়োটা দেখে মিমি কী বলল? নীল বললেন, ‘‘এখনও দেখেনি মনে হয়। দেখলে নিশ্চয়ই প্রচন্ড হাসবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন