Rahul Dev Bose to his Girlfriends

প্রাক্তন প্রেমিকাদের উদ্দেশে বিশেষ বার্তা রাহুলের, কার দিকে আঙুল অভিনেতার?

রাহুল দেব বসু টলিপাড়ার পরিচিত মুখ। তাঁর ব্যক্তিগত জীবনের জন্য অনেক বার শিরোনামে এসেছে রাহুলের নাম। এ বার মজার ছলে নিজের প্রাক্তনদের জন্য ভিডিয়ো তৈরি করলেন অভিনেতা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪৮
Share:

নিজের প্রাক্তন প্রেমিকাদের উদ্দেশে বিশেষ ভিডিয়ো তৈরি করলেন রাহুল। ছবি: ফেসবুক।

রাহুল দেব বসু সিরিয়ালের পরিচিত মুখ। বেশ কিছু সিরিয়ালে তাঁকে দেখেছেন দর্শক। ২০২২ সালে মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত প্রথম ছবি ‘আয় খুকু আয়।’ সেই ছবির শুটিং চলাকালীনই নাকি প্রেমে পড়েছিলেন অভিনেতা। সেই প্রেম যদিও এখন অতীত। এক সময়, অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়ের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা। নিজের প্রাক্তন প্রেমিকাদের উদ্দেশে বিশেষ ভিডিয়ো তৈরি করলেন রাহুল।

Advertisement

ইদানীংকালে রিলে মজেছেন তারকারা। তেমনই এক মজাদার রিল তৈরি করলেন রাহুল তাঁর প্রাক্তন প্রেমিকাদের উদ্দেশে। নেপথ্যে বাজছে মজাদার মিউজ়িক। তার মধ্যেই রাহুল বলছেন, “যখন কেউ নিজের রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে দুম করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে, আর বলে যে তুমিই আমার পৃথিবী, আমার হাসি পায়। বলতে ইচ্ছে হয়, বস্‌ এটা তোমার আট নম্বর পৃথিবী।”

কিছু দিন আগেই বিয়ে করেছেন রাহুলের প্রাক্তন। শোনা যায়, বেশ অনেক দিন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। তার পর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারীর সঙ্গেও নাকি সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। তিনিও এই মার্চে এক জনপ্রিয় সঙ্গীতশিল্পীকে বিয়ে করছেন। তাঁদের উদ্দেশেই কি তৈরি এই ভিডিয়ো? তা অবশ্য জানা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন