sean Banerjee

সিরিয়াল থেকে বিরতি নিচ্ছেন শন! বর্তমানে কী করছেন ‘ডক্টর উজান চ্যাটার্জি’?

বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ শন বন্দ্যোপাধ্যায়। অনেক দিন হল শেষ হয়েছে তাঁর সিরিয়াল ‘মন ফাগুন।’ এখন কী করছেন শন?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩১
Share:

আবার কবে টেলিভিশনের পর্দায় দেখা যাবে শনকে? ছবি: ফেসবুক।

‘আমি সিরাজের বেগম’,‘এখানে আকাশ নীল’, ‘মন ফাগুন’— ঝুলিতে মাত্র তাঁর তিনটি সিরিয়াল। অভিনয় জীবনেরও খুব বেশি দিন হয়নি। মাত্র কয়েক বছরেই দর্শকের পছন্দের অভিনেতা হয়ে উঠেছেন তিনি। শন বন্দ্যোপাধ্যায়, ছোট পর্দার জনপ্রিয় নায়ক। অনেক দিন হয়ে গেল ক্যামেরা থেকে দূরে তিনি।

Advertisement

আবার কবে টেলিভিশনের পর্দায় দেখা যাবে শনকে? এ দিকে ইনস্টাগ্রামে মাঝেমাঝেই বিভিন্ন রিল দেখা যায় শনের। কখনও পাহাড়ে ঘুরতে গিয়েছেন। কখনও আবার ভাইপোর সঙ্গে সময় কাটাচ্ছেন। আবার কবে ছোট পর্দায় ফিরবেন তিনি? এই প্রশ্ন নিয়েই আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় শনের সঙ্গে।

তিনি বলেন, “এই মুহূর্তে সিরিয়ালে ফিরতে চাই না। আমি অনেক দিন ধরে একটি কাজের সঙ্গে যুক্ত। একটা আর্কাইভাল শুট করছি। কাদের জন্য এই কাজটা করছি তা বলা যাবে না। আসলে সিরিয়ালে অভিনয় করা মানেই তো দীর্ঘ দিনের কমিটমেন্ট। আগে হাতের যে কাজগুলো আছে সেগুলো শেষ করতে চাই। তার পর ভেবে দেখব সিরিয়ালে ফিরব কি না।”

Advertisement

এই মুহূর্তে পরিবারের সঙ্গেই সময় কাটাতে চান অভিনেতা। দিদি এসেছেন পুণে থেকে। তাই চুটিয়ে পারিবারিক সময় উপভোগ করছেন শন। কিছু দিন আগেই লন্ডন থেকে ফিরেছেন নায়ক। একটি ত্রিকোণ প্রেমের কাহিনিত দিতিপ্রিয়া রায়ের সঙ্গে জুটিতে দেখা যাবে শনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন