Sean Banerjee

ছোট পর্দা থেকেই উত্থান, তবুও সিরিয়ালে ফিরতে রাজি নন শন, কারণ কী?

ছোট পর্দা তাঁকে জনপ্রিয়তা দিয়েছে। কিন্তু সেখানে ফিরতে বিশেষ শর্ত রেখেছেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ১৭:২১
Share:

শন বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

তাঁর নতুন ওয়েব সিরিজ় ‘পিলকুঞ্জ’ মুক্তির অপেক্ষায়। এ দিকে ছোট পর্দা থেকে একের পর এক প্রস্তাব আসছে অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের কাছে। কিন্তু, এই মুহূর্তে ছোট পর্দায় কাজ করতে চাইছেন না শন। নেপথ্যে রয়েছে বিশেষ কারণ।

Advertisement

বড় পর্দায় টুকটাক অভিনয় করলেও ছোট পর্দার মাধ্যমেই এক সময় প্রচারের আলোয় চলে আসেন শন। ‘আমি সিরাজের বেগম’ বা ‘এখানে আকাশ নীল’-এর মতো সিরিয়ালে মুখ্য চরিত্রে শনের অভিনয় এখনও দর্শকদের মনে রয়েছে। গত বছর শন অভিনীত ‘মন ফাগুন’ সিরিয়ালটি শেষ হয়েছে। তার পর থেকেই ছোট পর্দার সঙ্গে এক রকম দূরত্ব বজায় রেখেছেন অভিনেতা। ছোট পর্দায় কি তিনি আর ফিরবেন না? শন বললেন, ‘‘প্রস্তাব আসছে। সিরিয়াল যে করব না, সেটাও নয়। কথাবার্তা চলছে। কিন্তু সেখানে আমার অন্য রকম ভাবনাচিন্তা রয়েছে।’’ আসলে এর আগে সিরিয়ালে শনকে যে ধরনের চরিত্রে দেখা গিয়েছে, তার থেকে আলাদা কিছু না থাকলে সিরিয়ালে আগ্রহী নন অভিনেতা। শনের কথায়, ‘‘এর আগে চরিত্রগুলো একই রকমের। একটু যেন রাগী। একই জিনিস করতে চাই না। আমি নতুন ভাবে দর্শকদের সামনে আসতে চাই।’’

এর আগে শন অভিনীত ‘হানিমুন’ ওয়েব সিরজ়টি মুক্তি পেয়েছিল। পাশাপাশি, দিতিপ্রিয়া রায় এবং ঋষভ বসুর সঙ্গে ‘যদি এমন হত’ ছবিতে অভিনয় করেছেন শন। যদিও লন্ডনে শুটিং হওয়া সে ছবি এখনও মুক্তির অপেক্ষায় রয়েছে। শন বললেন, ‘‘ইচ্ছে করেই সিরিয়াল থেকে খানিক বিরতি নিয়েছিলাম। এখনও ওটিটি এবং ছবিতে একটু নিজেকে দেখতে চাইছি। এর মাঝে সিরিয়ালের ভাল প্রস্তাব এলে তখন রাজি হতেই পারি।’’ অভিনেতা জানালেন, নতুন কাজ নিয়েই এখন আলোচনায় ব্যস্ত তিনি। তবে আপাতত ‘পিলকুঞ্জ’-এর মুক্তির অপেক্ষায় রয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন