Parambrata Chatterjee

শ্রীজাতর প্রথম ছবি মুক্তির আগেই দ্বিতীয় ছবির পরিকল্পনা তৈরি, থাকছেন পরমব্রত-সোহিনী

দ্বিতীয় ছবির পরিকল্পনা করে ফেললেন শ্রীজাত। নতুন জুটি নিয়ে দর্শকের সামনে আসতে চলেছেন কবি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ০০:১৪
Share:

পরমব্রত চট্টোপাধ্যায় এবং সোহিনী সরকার। ফাইল চিত্র।

‘চল রাস্তায় সাজি ট্রামলাইন’, শ্রীজাতর লেখা, দেবজ্যোতি মিশ্রর সুরে ‘অটোগ্রাফ’ সিনেমার এই জনপ্রিয় গান অনেকেরই শোনা। তবে এ বার শহরের এই ট্রামলাইন ও বইপাড়া নিয়ে ছবির গল্প বুনে ফেললেন পরিচালক শ্রীজাত। কবির প্রথম ছবি ‘মানবজমিন’ এখনও মুক্তি পায়নি। তার মধ্যেই দ্বিতীয় ছবির পরিকল্পনা করে ফেললেন তিনি। এ বারও প্রযোজনায় রানা সরকার। ছবির নাম ‘চল রাস্তায় সাজি ট্রামলাইন’। নতুন ছবিতে জুটি হিসাবে দেখা যাবে সোহিনী সরকার আর পরমব্রত চট্টোপাধ্যায়কে৷

Advertisement

নতুন এই ছবি প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে শ্রীজাত বলেন, “আমার গল্পটা পুরনো বইপাড়া, ট্রামলাইনকে ঘিরে। নতুন জুটি হিসাবে দেখা যাবে পরমব্রত আর সোহিনীকে। তবে এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্র অবশ্য একটি ট্রামও বটে। এক জন কবিও রয়েছেন। তবে আর বেশি কিছু এখনই বলতে চাইছি না।” অন্য দিকে, নতুন ছবি নিয়ে সমান উত্তেজিত সোহিনী এবং পরমব্রত।

শ্রীজাতর পরবর্তী ছবির প্রথম পোস্টার।

আনন্দবাজার অনলাইনের তরফে সোহিনীর সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেত্রী বলেন, “প্রায় সাত-আট বছর পর পরমদার সঙ্গে কাজ করব। অনেক দিন আগে আমরা কাজ করেছিলাম একটি টেলিফিল্মে। তার পর এই ছবি। নতুন টিম। রানাদা, পরিচালক হিসাবে শ্রীজাতদার সঙ্গেও প্রথম কাজ। তাই আমি খুবই উত্তেজিত।” নতুন কাজ নিয়ে সমান উত্তেজনার কথা জানালেন পরমব্রতও। আগামী বছরের মাঝামাঝি থেকে শুরু হবে ছবির শুটিং৷ ছবির বেশ কিছু কাস্টিং এখনও চূড়ান্ত হওয়া বাকি। তার আগে আগামী ৬ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘মানবজমিন’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন