Vikram Chatterjee

‘ফাইট’ দৃশ্যের মহড়া দিতে গিয়ে আঙুলে চিড়! কী ভাবে পারিয়ার শুটিং করলেন বিক্রম?

বিক্রম চট্টোপাধ্যায়ের আপাতত বেশ ব্যস্ত। গত মাসে মুক্তি পেয়েছে ‘শেষ পাতা’। এরই মধ্যে শুরু হয়েছে তথাগত মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘পারিয়া’র কাজ। শুটিং করতে গিয়ে পায়ে চোট বিক্রমের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৮:৩৩
Share:

‘ফাইট’ দৃশ্যের রিহার্সল করতে গিয়ে পায়ে চোট বিক্রমের। —ফাইল চিত্র।

পায়ের পাতায় জড়ানো প্লাস্টার। তার মধ্যেও শুটিং জারি। তা-ও আবার ফাইটের দৃশ্য। আঙুলে চিড়, তার মধ্যেও শুটিং করলেন বিক্রম চট্টোপাধ্যায়। তথাগত মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘পারিয়া’। এপ্রিল থেকে শুরু হয়েছে ছবির শুটিং। ফাইট দৃশ্যের রিহার্সাল করতে গিয়ে ঘটে বিপত্তি। কিন্তু কাজ তো চালিয়ে যেতে হবে। কারণ একটি ছবি তৈরির সঙ্গে জড়িয়ে থাকেন আরও অনেকে। এর মধ্যেই ‘পারিয়া’র অ্যাকশন দৃশ্যের শুটিং শেষ করলেন টিম।

Advertisement

ছবি পোস্ট করে তথাগত লেখেন, “অবশেষে বিক্রমের ভাঙা আঙুল, অনেকের নাক, কপাল, ডিওপির হাত আর প্রযোজকের ভাঙা হৃদয় নিয়ে পারিয়ার ফাইটের আট দিনের শিডিউল শেষ হল। অফস্ক্রিনে মারপিট জারি থাকুক।” এ প্রসঙ্গে কী বলছেন বিক্রম?

আনন্দবাজার অনলাইনের তরফে বিক্রমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “শুটিংয়ের তিন দিন আগে এই চিড়টা হয়। কিন্তু আমাদের কাছে কোনও উপায় থাকে না। কারণ এই কারণে গোটা শুটিং পিছোতে হলে প্রযোজকের অনেক টাকার ক্ষতি হত। বাকিদের সময়ের একটা ব্যাপার থাকে। কিছুটা কঠিন ছিল, কিন্তু ওষুধ খেয়ে ব্যথা কমিয়ে কাজ করেছি।” তবে তথাগতের সঙ্গে তাঁর কাজের অভিজ্ঞতা ভীষণ ভাল। সে কথাই জানালেন বিক্রম।

Advertisement

কিছু দিন আগে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি ‘শেষ পাতা’। ছবিতে তাঁর অভিনয় পেয়েছে বিপুল প্রশংসা। মে মাসেই মুক্তি পাওয়ার কথা ‘শহরের উষ্ণতম দিনে’। যে ছবির মাধ্যমে আবারও দর্শক ফিরে পাবেন তাঁদের প্রিয় শোলাঙ্কি রায় এবং বিক্রমের জুটিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন