Aparajita Auddy

‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’-এর পর শীঘ্রই নতুন সিরিয়ালে দেখা যাবে অপরাজিতা আঢ্যকে?

এই মুহূর্তে একটি ‘গেম শো’-এর সঞ্চালিকা অপরাজিতা আঢ্য। ইন্ডাস্ট্রির অন্দরের খবর আবারও নতুন সিরিয়ালে দেখা যাবে তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১৯:৪৯
Share:

অপরাজিতা আঢ্য। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে ছোট পর্দায় সঞ্চালিকা হিসাবে দেখছেন দর্শক। তার আগে ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ সিরিয়ালের মাধ্যমে বহু বছর পরে ফের বাংলা সিরিয়ালে ফিরেছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। তবে ইন্ডাস্ট্রি সূত্রে খবর আবারও নাকি ছোট পর্দায় দেখা যাবে তাঁকে। সূত্রের খবর, স্টার জলসার ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়ালে অতিথি চরিত্রে অভিনয় করছেন তিনি। শঙ্কর এবং ঐশানীর জীবনে প্রতি দিন কিছু না কিছু ঘটে চলেছে। এরই মধ্যে তাঁদের জীবনে এসেছে খোকন গুন্ডা। যে চরিত্রে অভিনয় করছেন অভিনেতা তথাগত মুখোপাধ্যায়।

Advertisement

এ বার গল্পে আসতে চলেছে নতুন টুইস্ট। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে কোনও একটি রান্নার প্রতিযোগিতায় নাম লিখিয়েছেন পাইস হোটেলের দম্পতি। শোনা যাচ্ছে সেই অনুষ্ঠানের বিচারক হিসাবে দেখা যাবে অপরাজিতাকে। যদিও মাঝে এই সিরিয়ালকে কেন্দ্র বেশ কিছু গুজব তৈরি হয়েছিল। যা ভ্রান্ত হিসাবে উড়িয়ে দিয়েছে টিমের সকল সদস্য। টিআরপি তালিকাতেও ভাল জায়গায় রয়েছে এই সিরিয়াল। প্রথম দশে নিজেদের জায়গা ধরে রেখেছে। তথাগতকেও নতুন লুকে দেখে দর্শক বেশ উত্তেজিত। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বলেন, “সাধারণত সিরিয়ালে লুক নিয়ে পরীক্ষা করার সুযোগ পাওয়া যায় না। তাই খুবই মজা পেয়েছি। সত্যিই দারুণ অভিজ্ঞতা। সবাই প্রশ্ন করছেন কোন সিনেমা বা সিরিজ়ের জন্য এই লুকটা করেছি। আসলে অনেকেই তো সিরিয়াল মাধ্যমটিকে গুরুত্ব দিতে চান না। ফলে ধরতে পারেননি। কেউ কেউ তো আবার চিনতেই পারেননি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন