Devlina Kumar

বিতর্ককে কাঁচকলা! সমুদ্রসৈকতে স্নান-পোশাকে ‘বেশরম রং’ গানে পা মেলালেন দেবলীনা

‘পাঠান’ বিতর্কে সরগরম বলিপাড়া। যদিও এই বিষয়ে টলিউডের কোনও ভ্রুক্ষেপ নেই। ‘বেশরম রং’ গানে নেচে উঠলেন দেবলীনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৫:৩৬
Share:

ক্রাবি আইল্যান্ডে অন্য রূপে ধরা দিলেন দেবলীনা। ছবি : ইনস্টাগ্রাম।

‘পাঠান’ ছবির গান ‘বেশরম রং’ নিয়ে বিতর্ক জারি। দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনি নিয়ে সৃষ্টি হয়েছে বিপুল তরজার। দীপিকা বা শাহরুখ খান যতই বিতর্কে জড়ান না কেন, টলি তারকাদের কোনও ভ্রুক্ষেপ নেই। তাঁরা মজেছেন ‘বেশরম রং’-এ। রবিবার সকালে শাহরুখ-দীপিকার গানেই মজলেন দেবলীনা কুমার।

Advertisement

কিছু দিন আগে তাইল্যান্ড গিয়েছিলেন। নতুন বছরের উদ্‌যাপন, সঙ্গে গৌরবের জন্মদিন— সব মিলিয়ে সমুদ্রসৈকতে বেশ কিছু আনন্দের মুহূর্ত কাটিয়েছেন তাঁরা। তার মধ্যেই একের পর এক রিলে ধরা দিয়েছেন দেবলীনা। কখনও ক্রাবি দ্বীপে হৃতিক রোশনের গানে নাচ। তবে এবারে সাম্প্রতিক সময়ের সবচেয়ে বিতর্কিত গানে রিল করতে ভুললেন না অভিনেত্রী।

নীল-সবুজ রঙের একটি স্নান-পোশাকে সমুদ্রসৈকতে রীতিমতো দীপিকার ভঙ্গিমাতেই ধরা দিলেন দেবলীনা। টলিপাড়ায় স্বাস্থ্য সচেতন হিসাবে বেশ জনপ্রিয় তাঁর নাম। অভিনেত্রীর ইনস্টাগ্রামের পাতায় চোখ বোলালে খানিকটা আন্দাজ করা যায় যে, দেবলীনা ভালবেসেই শরীরচর্চা করেন। যার জন্য কড়া নিয়মও মেনে চলেন তিনি।

Advertisement

ক্রাবিতে গিয়ে তাই হরেক রকম পোশাকে লেন্সবন্দি হয়েছেন দেবলীনা। হরেক রং ছেটানো বিকিনিতে তন্বী দেবলীনা ছবি দিয়েছেন। প্রসঙ্গত, তাইল্যান্ড থেকে বেরিয়ে এসেই আবারও কাজে মন দিয়েছেন দেবলীনা এবং গৌরব। আপাতত গৌরব ব্যস্ত তাঁর সিরিয়ালে আর দেবলীনাও ব্যস্ত ‘সাহেবের চিঠি’র শুটিংয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন