Ditipriya Roy

বহু বছর পর ভাইদের ফোঁটা দিলেন দিতিপ্রিয়া! উপহারে ভরে গেল তাঁর ঘর

এখন ওটিটি-সিনেমা জুড়ে কাজ করছেন দিতিপ্রিয়া রায়। তবে অনেক কাজ না করে নিজের ফিল্মোগ্রাফি সাজাচ্ছেন নানা স্বাদের ছবিতে। তবে ভাইফোঁটার দিন তিনি একেবারে দাদাদের ছোট্ট বোনটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ১৫:৫১
Share:

ভাইফোঁটায় দাদাদের সঙ্গে দিতিপ্রিয়া। ছবি: সংগৃহীত।

মাঝে কয়েক বছর ভাইফোঁটার অনুষ্ঠান বন্ধ করে দিয়েছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। এই কয়েক বছরে তাঁর পরিধিও বেড়েছে। ওয়েব সিরিজ়, সিনেমার দৌলতে তাঁর দর্শকও অনেক বেড়েছে। অভিনেত্রীর জীবনে প্রতি দিন নিত্যনতুন মানুষের আনাগোনা কাজের জন্য। কিন্তু তাঁর জীবনে তিন জন মানুষের কোনও পরিবর্তন হয় না। ‘ভাইফোঁটা’র দিন জীবনের সেই তিন গুরুত্বপূর্ণ মানুষের সঙ্গে ছবি পোস্ট করলেন দিতিপ্রিয়া। তিন দাদার সঙ্গে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সকালবেলা বোনের থেকে ফোঁটা নিয়ে সবাই চলে গিয়েছেন অফিসে।

Advertisement

আনন্দবাজার অনলাইনকে দিতিপ্রিয়া বলেন, “তিন দাদাই ফোঁটা নিয়ে লুচি খেয়ে অফিস চলে গিয়েছে। মাঝে বেশ কিছু বছর ভাইফোঁটা বন্ধ ছিল। কিন্তু ওরা এই দিন কিছুতেই মিস্‌ করে না। রাতে রান্নাবান্নার আয়োজন চলছে। পাঁঠার মাংস হবে। একটা দারুণ ঘড়ি উপহার পেয়েছি আমি। আরও কিছু উপহার পাব আশা করছি। আমি সাধারণত সবাইকে জামাকাপড় দেওয়ার চেষ্টা করি। এ বারও তাই করেছি।” এই মুহূর্তে বেছে কাজ করছেন দিতিপ্রিয়া।

সদ্য শেষ হয়েছে কলেজের পড়াশোনা। শুটিংয়ের পাশাপাশি উচ্চশিক্ষার পরিকল্পনাও শুরু করে দিয়েছেন তিনি। কিছু দিন পরেই মুক্তি পাবে তাঁর অভিনীত ছবি ‘বগলামামা যুগ যুগ জিও’। এ ছাড়াও দিতিপ্রিয়ার ঝুলিতে রয়েছে বেশ কিছু ওয়েব সিরিজ়। শীঘ্রই শুরু হবে ‘রাজনীতি ২’-এর শুটিং।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন