Indrani Halder

‘শ্রীময়ী’র পর সময় নিচ্ছি, চাই না দু-তিন মাসে আমার সিরিয়াল শেষ হয়ে যাক: ইন্দ্রাণী

প্রায় দু’বছর হয়ে গেল ইন্দ্রাণী হালদারকে ক্যামেরার সামনে দেখা যায়নি। শীঘ্রই মুক্তি পাবে তাঁর অভিনীত প্রথম ওয়েব সিরিজ় ‘ছোটলোক’।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৫:২০
Share:

ইন্দ্রাণী হালদার। ছবি: সংগৃহীত।

২০২১ সালে শেষ হয়েছিল ‘শ্রীময়ী’ সিরিয়াল। তার পর দু’বছর কেটে গিয়েছে। অভিনেত্রী ইন্দ্রাণী হালদারকে ছোট পর্দায় দেখা যায়নি তার পর থেকে। বড় পর্দায়ও অনেক দিন দেখা যাচ্ছে না তাঁকে। কয়েক দিন পরেই মুক্তি পাবে অভিনেত্রীর প্রথম ওয়েব সিরিজ় ‘ছোটলোক’। এক জন জননেত্রীর চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাণী। দু’বছর হয়ে গেল সেই ভাবে আর দেখা যাচ্ছে না তাঁকে। রোল-ক্যামেরা-অ্যাকশন থেকে নিজেকে সরিয়ে রাখার নেপথ্যে কি রয়েছে অন্য কোনও কারণ? আনন্দবাজার অনলাইনের পক্ষ থেকে যোগাযোগ করা হয় পর্দার মোহর ভট্টাচার্যের সঙ্গে। ‘ছোটলোক’ সিরিজ়ে মোহর চরিত্রেই দেখা যাবে তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইনকে ইন্দ্রাণী বলেন, “শ্রীময়ী শেষ হওয়ার পর থেকে আমার কাছে অনেক ধরনের চিত্রনাট্যে এসেছে। সেগুলো শুনেওছি। কিন্তু কোনও চিত্রনাট্যই ঠিক মনের মতো হয়নি। ইদানীং তো সব সিরিয়ালই বন্ধ হয়ে যায় মাত্র কয়েক মাস পরই। আমি চাই না আমার সিরিয়াল দু-তিন মাসে বন্ধ হয়ে যাক।”

অভিনেত্রী জানালেন, তাঁর অভিনীত প্রথম সিরিজ়টির গল্পের সঙ্গে অনেকেই নিজেদের মেলাতে পারবেন। গল্পটা বর্তমানের গল্প। বর্তমান রাজনৈতিক, সামাজিক প্রেক্ষাপটকে কেন্দ্র করে তৈরি হয়েছে। তিনি আরও জানান, সিরিজ় তৈরির প্রক্রিয়া তিনি খুবই উপভোগ করেছেন। ইন্দ্রাণীর পর অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়কে নিয়েও নতুন গল্প ভেবেছিল সংশ্লিষ্ট চ্যানেল। কিন্তু সেই সিরিয়ালের মেয়াদও বেশি দিনের হয়নি। অবশ্য তার আগেই সিরিয়াল ছেড়ে দেন রূপা। এই প্রসঙ্গে উঠতেই ইন্দ্রাণীর উত্তর, “কোনও কিছুরই পুনরাবৃত্তি ভাল লাগে না। এখন যদি আবার আমায় শ্রীময়ীর মতো কোনও চরিত্রে দর্শক অভিনয় করতে দেখেন, তাঁদের ভাল লাগবে না। তেমনই গল্প, ভাবনা সব কিছুরই পরিবর্তন হওয়া দরকার বলে মনে হয় আমার।”

Advertisement

এই মুহূর্তে সিরিয়াল বা সিনেমার কোনও কাজ করছেন না তিনি। আপাতত ইন্দ্রাণী ব্যস্ত বিভিন্ন শো এবং নিজের পড়ানো নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন