Madhumita Sarcar

হাসপাতালের বিছানা থেকে সোজা গোয়ার বিচ! মধুমিতার নতুন ছবি দেখে তীব্র কটাক্ষ

গোয়া ঘোরার বেশ কিছু আগের ছবি পোস্ট করেছিলেন মধুমিতা সরকার। যা দেখে হাসির রোল ভক্তমহলে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৩:৫৬
Share:

মধুমিতার গোয়া ভ্রমণের স্মৃতিচারণ। —ফাইল চিত্র।

কয়েক দিন আগেই হাসপাতালের বিছানায় শুয়ে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। অসুস্থ নায়িকাকে দেখে সবাই তাড়াতাড়ি সেরে ওঠার শুভকামনাও জানিয়েছিলেন। কিন্তু ক’দিন কাটতে না কাটতে ফের ইনস্টাগ্রামে গোলাপি বিকিনিতে মধুমিতাকে দেখে অবাক তাঁর অনুরাগীরা। বেশি কিছু ছবি পোস্ট করেন নায়িকা। গোয়ার সমুদ্রে গোলাপি বিকিনিতে জলকেলিতে ব্যস্ত অভিনেত্রী।

Advertisement

সমুদ্রেস্রোতে ভেসে চলেছেন নায়িকা। জল এসে ধাক্কা দিচ্ছে তাঁর শরীরের প্রতিটি খাঁজে। সমুদ্রের সঙ্গে খেলতে খেলতে সব যেন ভুলতে বসেছেন নায়িকা। ছবির সঙ্গে ভিডিয়োও পোস্ট করেছেন তিনি। এই ছবিতেও নেতিবাচক মন্তব্যের ভিড়। কেউ লিখেছেন , “হাসপাতালের বিছানা থেকে সোজা গোয়ার সমুদ্রতট দেখে ভাল লাগছে।” এক জনের মন্তব্য, “এই তো হাসপাতালে ছিলে।” যদিও কোনও উত্তর দেননি মধুমিতা।

তবে কয়েক দিন আগে হাসপাতালের বিছানায় শোয়া নায়িকার ছবি দেখে ঘাবড়ে গিয়েছিলেন তাঁর ভক্তরা। যে ছবি পোস্ট করে মধুমিতা লেখেন, “মারাত্মক একটা কিছু হয়েছিল। কিন্তু ভাল ভাবে সেরে উঠেছি। আপনাদের ভালবাসার জন্য ধন্যবাদ।”

Advertisement

এ প্রসঙ্গে অবশ্য তিনি আনন্দবাজার অনলাইনকে বলেন, “কয়েক দিন ধরে পেটে তীব্র যন্ত্রণা অনুভব করি। শুটিং চলছিল। তার পর ডাক্তার দেখানোর পর অ্যাপেন্ডিসাইটিস ধরা পড়ে।”

সম্প্রতি হয়েছে অপারেশন। মধুমিতা বললেন, ‘‘রক্তে সংক্রমণ বেড়ে গিয়েছিল। কিন্তু অপারেশন হয়ে গিয়েছে। ঈশ্বরের আশীর্বাদে এখন ভাল আছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন