Nusrat Jahan

‘অহেতুক নাটকের চেয়ে চুপ থাকা ভাল’, নুসরত হঠাৎ কোন প্রসঙ্গে এ কথা বললেন, ভাবাচ্ছে অনেককেই

শেষ কয়েক মাস ধরে বিতর্কের কেন্দ্রবিন্দুতে নুসরত জাহান। প্রতি দিন নিত্যনতুন পোস্ট করতে থাকেন নায়িকা। তাঁর নতুন স্টোরি ঘিরে শুরু সমালোচনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ১৪:১৩
Share:

নুসরত জাহান। ছবি: সংগৃহীত।

বিতর্ক যত বাড়ে, তাঁর ইঙ্গিতপূর্ণ পোস্টের পরিমাণ যেন ততই বাড়ে। যদিও অনেকেই মনে করেন, কারও সমাজমাধ্যমের পোস্টের সঙ্গে তাঁর ব্যক্তিজীবনকে মিলিয়ে ফেলা কখনও উচিত নয়। সম্প্রতি টলিপাড়ার দুই নায়ক-নায়িকাকে নিয়ে এই আলোচনা তুঙ্গে। এক দিকে বিবাহবিচ্ছেদের কারণে শিরোনামে জীতু কমল। অন্য দিকে ফ্ল্যাট প্রতারণা মামলায় নাম জড়িয়েছে নুসরত জাহানের। যে জন্য ইডির অফিসে তলবও করা হয়েছিল নায়িকাকে। এ ধরনের বিতর্কের পর থেকে নুসরত এবং জীতুর সমাজমাধ্যমের পোস্ট ঘিরে তৈরি হয়েছে আরও আলোচনা। নায়ক কোনও পোস্ট করলেই অনেকেরই ধারণা হয়, তিনি হয়তো প্রাক্তন স্ত্রী নবনীতা দাসের উদ্দেশেই কিছু লিখেছেন। তেমনই নুসরতের পোস্ট ঘিরেও তৈরি হয়েছে নানা প্রশ্ন।

Advertisement

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: সংগৃহীত।

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা পোস্ট করেছেন নায়িকা। এমনিতেই প্রতি দিন নিত্যনতুন পোস্ট করতে থাকেন নুসরত। কখনও যশের সঙ্গে ডেটে যাওয়া। কখনও আবার ছেলের সঙ্গে খেলা করার মুহূর্ত। সঙ্গে মাঝে মাঝে জীবনবোধের কথাও ভাগ করে নেন অভিনেত্রী। মঙ্গলবার সকালে ইনস্টাগ্রামে এমনই এক উপলব্ধির কথা ভাগ করে নিয়েছেন নুসরত। তাঁর নতুন পোস্টে লেখা, “চুপ থাকুন। সব সময় সব কথা বলার প্রয়োজন হয় না। অহেতুক নাটকের থেকে চুপ থাকা অনেক ভাল।” তাঁর এই নতুন পোস্ট ঘিরে তৈরি হয়েছে বিস্তর আলোচনা। যদিও কারও কথাতেই গুরুত্ব দিতে রাজি নন অভিনেত্রী।

গত মাসে ইডির তলবে সিজিও কমপ্লেক্সে গিয়েছিলেন নায়িকা। জানিয়েছিলেন, সব রকমের সহযোগিতা করতে প্রস্তুত তিনি। এই মুহূর্তে খুব বেশি সিনেমা করছেন না নুসরত। সঙ্গী যশ দাশগুপ্ত নতুন প্রযোজনা সংস্থা খুলেছেন। সেই সংস্থার প্রথম ছবি ‘মেন্টাল’-এ দেখা যাবে নুসরতকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন