Actress

Pallavi Dey death: ‘আমি সিরাজের বেগম’ খ্যাত পল্লবী দে-র রহস্যমৃত্যু, ঝুলন্ত দেহ উদ্ধার গড়ফা থেকে

রহস্যমৃত্যু টলিউড অভিনেত্রী পল্লবীর। কী ভাবে এবং কেন নায়িকা মারা গেলেন তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১৩:৩২
Share:

অভিনেত্রী পল্লবী দে।

গড়ফার একটি আবাসনের ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হল টলিউডের এক অভিনেত্রীর। তাঁর নাম পল্লবী দে।

Advertisement

‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে সিরাজের স্ত্রী লুৎফা-র চরিত্রে অভিনয় করেছিলেন পল্লবী। এই চরিত্রের জন্য তিনি জনপ্রিয়ও হয়ে ওঠেন। তার আগে ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকেও তাঁকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল। টলিউডে পল্লবীর যাত্রা খুব বেশি দিন হয়নি। ‘কুঞ্জছায়া’ নামে একটি ধারাবাহিকেও তিনি অভিনয় করেছিলেন।

রবিবার সকালেই গড়ফার ফ্ল্যাট থেকে পল্লবীর ঝুলন্ত দেহ উদ্ধার করেন তাঁর সঙ্গী। তিনিই পুলিশকে খবর দেন। পুলিশ অভিনেত্রীর দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ইতিমধ্যেই অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

বর্তমানে পল্লবী অভিনয় করছিলেন ‘মন মানে না’ ধারাবাহিকে। সেখানে তিনি নায়িকার চরিত্রে অভিনয় করছিলেন। যে চ্যানেলে ধারাবাহিকটি চলছিল, আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল সেই চ্যানেলের সঙ্গে। চ্যানেলের পক্ষ থেকে জানানো হয়েছে, পল্লবী একদম স্বাভাবিক ভাবেই বৃহস্পতিবার পর্যন্ত শ্যুট করেছেন। তার পর কী ভাবে এই মর্মান্তিক ঘটনা ঘটল, বুঝতে পারছে না কেউ। অভিনেত্রীকে বৃহস্পতিবার দেখেও কেউ কিচ্ছু বুঝতে পারেননি বলেই দাবি করেন চ্যানেল কর্তৃপক্ষ।

প্রশ্ন উঠছে, সম্পর্কের টানাপড়েনের জেরেই কি এই মৃত্যু? সহঅভিনেতাদের একাংশ যদিও তেমন ইঙ্গিত দেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন